আরও সাত দিনের রিমান্ডে রিফাত ফরাজি

প্রকাশ : ০৯ জুলাই ২০১৯, ১১:৩৫

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার এজাহারভুক্ত ২ নম্বর আসামি রিফাত ফরাজির (২৩) আরও সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। নয়ন বন্ডের সঙ্গে ‘বন্দুকযুদ্ধের’ সময় উদ্ধার হওয়া অস্ত্রের জন্য দায়ের করা মামলায় এই রিমান্ড আবেদন করা হয়।

সোমবার (৯ জুলাই) সন্ধ্যায় বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজী সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্ত কর্মকর্তা এবং বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির জানান, নয়ন বন্ড পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হওয়ার ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি হত্যা মামলা ও একটি অস্ত্র মামলা দায়ের করে। দুটি মামলায় রিফাত ফরাজিকে গ্রেপ্তার দেখানো হয়েছে। এর মধ্যে পুলিশের দায়ের করা অস্ত্র মামলায় রিফাত ফরাজিকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। পরে আদালত রিফাতের ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে রিফাত ফরাজীকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চাওয়া হলে আদালত ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে রিফাত ফরাজির স্বীকারোক্তি অনুযায়ী হত্যাকাণ্ডে ব্যবহৃত রামদা উদ্ধার করেছে পুলিশ। এছাড়াও এ মামলার ১২ নম্বর আসামি টিকটক হৃদয়, সন্দেহভাজন অভিযুক্ত সাইমুন ও রাফিউল ইসলাম রাব্বি ও আরিয়ান শ্রাবন পাঁচদিনের রিমান্ডে রয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত