x

এইমাত্র

  •  ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হলে জানালার গ্রিলে গলায় ফাঁস লাগানো অবস্থায় একজনের মৃতদেহ উদ্ধার

পোশাক শ্রমিককে ধর্ষণ; ধর্ষক কারাগারে

প্রকাশ : ০৮ জুলাই ২০১৯, ১৭:৫৬

শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার এক পোশাক শ্রমিককে (১৮) ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনায় রবিবার (৭ জুলাই) রাতে মামলার এজাহারভুক্ত আসামি আজিজুল ব্যাপারীকে (২৪) গ্রেপ্তার করেছে পুলিশ।

৬ জুলাই (শনিবার) রাতে উপজেলার নলমুড়ি ইউনিয়নের একটি গ্রামে এই ধর্ষণের ঘটনা ঘটে। এই ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণের অভিযোগে আজিজুল ব্যাপারী ও মাসুম ব্যাপারী নামে দুই যুবকের বিরুদ্ধে মামলা করেছেন ধর্ষণের শিকার মেয়েটি।

ভুক্তভোগী ও পুলিশের ভাষ্যমতে, তরুনীটি ঢাকার একটি পোশাক কারখানায় কাজ করেন। ৫ জুলাই (শুক্রবার) নিজ গ্রামের বাড়িতে বেড়তে আসেন তিনি। রাতের বেলা প্রতিবেশীর বাড়ির টিউবওয়েল থেকে পানি আনতে গেলে আজিজুল ও মাসুম তাকে জোরপূর্বক একটি বাগানে নিয়ে যায়। সেখানে মাসুমের সহযোগিতায় তরুণীকে ধর্ষণ করে আজিজুল। পরদিন বিকেলে ওই তরুণী বাদী হয়ে আজিজুল ও মাসুমের বিরুদ্ধে থানায় মামলা করেন।

গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, 'প্রতিবেশীর বাড়ির টিউবওয়েল থেকে পানি আনতে গেলে ধর্ষণের শিকার হন ওই তরুণী। এ ঘটনায় মেয়েটি বাদী হয়ে মামলা করেন। আজ সোমবার দুপুরে আজিজুল ব্যাপারীকে আদালতের মাধ্যমে শরীয়তপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে। অপর আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। শরীয়তপুর সদর হাসপাতালে মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।'

সাহস২৪.কম/জুবায়ের/জয়

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত