x

এইমাত্র

  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ২৪৮৭ জন, মৃত ৩৪ জন

ফাঁসি যেনো দ্রুত কার্যকর হয়: শিশু সায়মার বাবা

প্রকাশ : ০৮ জুলাই ২০১৯, ১৫:২১

রাজধানীর ওয়ারীতে ধর্ষণের পর হত্যাহত্যার শিকার শিশু সামিয়া আফরিন সায়মার (৭) বাবা আব্দুস সালাম দেশবাসীর কাছে আবেদন করে বলেছেন, আপনাদের যাদের মেয়ে রয়েছে তাদেরকে এমন পশুদের থেকে কীভাবে দূরে রাখবেন তা একটু ভেবে দেখবেন। আপনার সন্তানদের রক্ষা করার চেষ্টা করবেন।

সোমবার (৭ জুলাই) ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে তিনি এ কথা বলেন।

সায়মার বাবা বলেন, আমার মেয়েকে দুই রকম নির্যাতন করে হত্যা করা হয়েছে… তার ফাঁসিটা যেনো অতি দ্রুততম সময়ে কার্যকর হয়। আমি এর জোর দাবি জানাচ্ছি।

কান্নাবিজড়িত কণ্ঠে তিনি বলেন, আমার মেয়ে আমার স্ত্রীর কাছে ১০ মিনিটের কথা বলে আটতলায় গিয়েছিলো। সেখানে এক বাচ্চার সঙ্গে খেলা শেষ করে এসে মার কাছে পড়া দেওয়ার কথা বলেছিলো সে। কিন্তু, ১০ মিনিট পার হয়ে গেলো। আমি নামাজ পড়ে আসলাম কিন্তু তাকে পেলাম না।… সেই সময়ের মধ্যে আমার ফুটফুটে সুন্দর মেয়েটিকে তারা… এমন নির্মমভাবে হত্যা করলো যে তা দেখে আমাদের মরণ দশা হয়েছিলো।

তিনি বলেন, আমার স্ত্রী এখনো পর্যন্ত একটু পানিও মুখে দিতে পারছে না। ঘরে ঢুকলেই মেয়ের ছবি, জামা-কাপড়… সেসব দেখলেই… এ ঘটনার পর আমার পুরো পরিবার বিধ্বস্ত। যার জীবনে এমন ঘটনা ঘটে সেই শুধু এর জ্বালা-যন্ত্রণা বুঝতে পারে।

“এই ঘটনা আজকের পর যেনো স্তিমিত না হয়ে যায়। আজকের মতোই এ ঘটনা নিয়ে লেখালেখি করবেন। সচেতন থাকবেন- যাতে ঘটনাটি ধামাচাপা না পড়ে যায়। বাংলাদেশে অনেক ঘটনা রয়েছে যেগুলো প্রথমে আলোড়ন সৃষ্টি করে (এবং) পরে ধামাচাপা পড়ে যায়।”

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত