আলোচিত রিফাত হত্যাকান্ডঃ গ্রেপ্তার আরও ১

প্রকাশ | ০৮ জুলাই ২০১৯, ১২:২৬ | আপডেট: ০৮ জুলাই ২০১৯, ১২:৩৪

বরগুনায় রিফাত শরীফ হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত সন্দেহে আরিয়ান শ্রাবন নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ব্যাপারটি নিশ্চিত করেছেন রিফাত শরীফ হত্যা মামলার তদন্ত কর্মকর্তা ও বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) হুমায়ুন কবির।

তবে পুলিশ তদন্তের স্বার্থে শ্রাবনকে কখন ও কোথা থেকে গ্রেপ্তার করা হয়েছে তা জানাতে রাজি হয় নি। আরিয়ান শ্রাবন বরগুনা শহরের গোলাম সরোয়ার সড়কের ইউনুস সোহাগের ছেলে।

এই ব্যাপারে তদন্ত কর্মকর্তা হুমায়ুন কবির বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে আরিয়ান শ্রাবনকে গ্রেফতার করে পুলিশ। আজ তাকে আদালতে তোলা হতে পারে।’

ইতপূর্বে গত ১ জুলাই( সোমবার) আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় অভিযুক্ত ১১ নম্বর আসামি মো. অলিউল্লাহ অলি ও ভিডিও ফুটেজ দেখে শনাক্ত করা তানভীর একই আদালতে স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

এরপর গত ৪ জুলাই (বৃহস্পতিবার) রিফাত হত্যা মামলার ৪ নম্বর আসামি চন্দন ও ৯ নম্বর আসামি মো. হাসানও আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। 

৫ জুলাই (শুক্রবার) উক্ত আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন রিফাত শরীফ হত্যাকাণ্ডের ফুটেজ দেখে শনাক্ত হওয়া ও তদন্তে বেরিয়ে আসা অভিযুক্ত সাগর ও নাজমুল হাসান। 

এছাড়াও মামলার অন্যতম প্রধান আসামী রিফাত ফরাজী সাত দিনের ও ১২ নম্বর আসামী টিকটক হৃদয়, সাইমুন ও রাফিউল রাব্বি পাঁচদিনের রিমান্ডে রয়েছেন।

সাহস২৪.কম/জুবায়ের/শামিম