শিশু সায়মার হত্যাকারী শনাক্ত

প্রকাশ | ০৭ জুলাই ২০১৯, ১৩:৫৮ | আপডেট: ০৭ জুলাই ২০১৯, ১৪:০১

রাজধানীর ওয়ারীতে শিশু সামিয়া আফরিন সায়মাকে (৭) ধর্ষণের পর হত্যার ঘটনায় জড়িত একজনকে প্রাথমিকভাবে শনাক্ত করেছে পুলিশ। ওই যুবক নবনির্মিত ওই ভবনেই অপর একটি ফ্ল্যাটে থাকতেন।

রবিবার (৭ জুলাই) ডিএমপির ওয়ারি বিভাগের দায়িত্বশীল এক কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন।

ঘটনায় জড়িত এক যুবককে শনাক্ত করা হয়েছে জানিয়ে পুলিশের ওই কর্মকর্তা বলেন, তদন্ত চলছে, ভবনের আশপাশের ভিডিও ফুটেজ সংগ্রহ করে তা যাচাই-বাছাই করা হচ্ছে। ঘটনায় জড়িত এক যুবককে শনাক্ত করা হয়েছে। ওই যুবক একই ভবনেই অন্য একটি ফ্লোরে ভাইয়ের সঙ্গে থাকতেন। ঘটনার পর থেকে তিনি পলাতক। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ডিএমপির ওয়ারি বিভাগের সহকারী কমিশনার মোহাম্মদ সামসুজ্জামান বলেন, ময়নাতদন্ত শেষে ঢামেক ফরেনসিক বিভাগ ওই শিশুকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে জানিয়েছে। মামলা হয়েছে। শিগগিরই ভালো খবর দিতে পারব।

উল্লেখ্য, এর আগে শুক্রবার (৫ জুলাই) সন্ধ্যার পর থেকে শিশু সায়মার খোঁজ পাচ্ছিল না তার পরিবার। আনুমানিক সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নবনির্মিত ভবনটির নয়তলার ফাঁকা ফ্ল্যাটের ভেতরে সায়মার মৃত অবস্থায় দেখতে পান পরিবারের সদস্যরা। খবর পেয়ে রাত ৮টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

পরিবার সূত্রে জানা গেছে, ওই ভবনের ছয়তলায় পরিবারের সঙ্গে থাকত সায়মা। বাবা আব্দুস সালাম নবাবপুরের একজন ব্যবসায়ী। দুই ছেলে ও দুই মেয়ের মধ্যে সবার ছোট সায়মা। ওয়ারী সিলভারডেল স্কুলের নার্সারিতে পড়ত সে।