ডিআইজি মিজান শাহবাগ থানায়

প্রকাশ : ০১ জুলাই ২০১৯, ১৮:৫৯

সাহস ডেস্ক

দুর্নীতির মামলায় সাময়িক বরখাস্ত হওয়া পুলিশের উপমহাপরিদর্শক মিজানুর রহমান মিজানকে হেফাজতে নিয়েছে শাহবাগ থানা পুলিশ।

সোমবার (১ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে মিজানকে হাইকোর্ট থেকে শাহবাগ থানা পুলিশের কাছে তুলে দেওয়া হয়।

সন্ধ্যা ৬টা ২০ মি‌নি‌টে পুলিশের রমনা বিভাগের এডিসি আজিমুল হক গণমাধ্যম‌কে জানান, দুদকের দা‌য়ের করা মা‌নি লন্ডা‌রিং মামলায় আদাল‌তের নি‌র্দে‌শে তা‌কে গ্রেপ্তার করা হয়েছে। আজ রা‌তে তি‌নি পু‌লিশি হেফাজ‌তে থানায় থাক‌বেন। আগামীকাল তা‌কে আদাল‌তে পাঠা‌নো হ‌বে।

রমনা জোনের অতিরিক্ত উপ-কমিশনার এইচ এম আজিমুল হক বলেন, হাইকোর্টের নির্দেশে আমরা ডিআইজি মিজান শাহবাগ থানায় নিয়ে এসেছি। দিনের সময় শেষ হয়ে যাওয়ায় আজ তাকে নিম্ন আদালতে হাজির করা যায়নি। মঙ্গলবার (২ জুলাই) সকালে ডিআইজি মিজানকে মহানগর হাকিমের আদালতে নিয়ে যাওয়া হবে। সে পর্যন্ত তাকে শাহবাগ থানায় রাখা হবে।

ডিআইজি মিজান এদিন হাইকোর্টে আগাম জামিন চাইতে গিয়েছিলেন। বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি এস এস কুদ্দুস জামানের বেঞ্চ তার জামিন আবেদন খারিজ করে তাকে পুলিশের কাছে তুলে দেওয়ার নির্দেশ দেন।

জামিন আবেদনের শুনানি শেষে আদালত বলেন, তিনি (ডিআইজি মিজান) পুলিশের ভাবমূর্তি ধ্বংস করে দিয়েছেন। আমরা তাকে পুলিশের হাতে দিচ্ছি।

এরপর দুই বিচারপতি এজলাস কক্ষ ত্যাগ করেন। পরে আদালতের আদেশটি কোর্ট প্রশাসন শাহবাগ থানাকে জানালে পুলিশের রমনা বিভাগের একজন অতিরিক্ত উপ-কমিশনার ও শাহবাগ থানার ওসি আবুল হাসান হাইকোর্টে আসেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত