দিনাজপুরে বজ্রপাতে নারীসহ ৩ জন নিহত

প্রকাশ : ২৫ জুন ২০১৯, ২৩:৩৩

সাহস ডেস্ক

দিনাজপুরের বিরল ও বোচাগঞ্জে বজ্রপাতে এক নারীসহ ৩ জন নিহত ও একজন আহত হয়েছে। বিরল উপজেলার ৯নং মঙ্গলপুর ইউপি’র উত্তর মাধবপুর গ্রামের লক্ষ্মিরহাট বাজারে ও বোচাগঞ্জ উপজেলার ১নং নাফানগর গোদাপুকুর গ্রামে ২৫ জুন(মঙ্গলবার) রাতে  বৃষ্টির সময় বজ্রপাতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বিরল উপজেলার হরিশচন্দ্রপুর গ্রামের মৃত কংশ চন্দ্র শীলের ছেলে সুমন্ত চন্দ্র শীল (৪৫) ও নছু গ্রামের জীবিত চন্দ্র রায়ের ছেলে শার্নিক চন্দ্র রায় (৪০) ও বোচাগঞ্জ উপজেলার গোধাপুকুর গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী মাহামুদা বেগম (৪০)। এ সময় রঞ্জিত নামে এক ব্যক্তি আহত হয়।


মঙ্গলপুর ইউপি চেয়ারম্যান সেরাজুল ইসলাম বলেন, রাত সাড়ে ৮টায় বৃষ্টির সময় লক্ষ্মি মন্দিরের বারান্দায় আশ্রয় নেয় সুমন্ত চন্দ্র শীল, শার্নিক চন্দ্র রায় ও রঞ্জিত। এ সময় হঠাৎ বজ্রপাত ঘটলে তারা তিনজনই ঝলসে যায়। ঘটনাস্থলে সুমন্ত চন্দ্র শীল, শার্নিক চন্দ্র রায় মারা যায়।

পরে আহত রঞ্জিতকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ ঘটনাস্থলেই ছিল।

দুই জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বিরল থানার ওসি গোলাম রসুল।

অপরদিকে বোচাগঞ্জ উপজেলার গোধাপুকুর গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী মাহমুদা বেগম (৪০) বাড়ির সামনে দোকানে ভাজা-পোড়া বিক্রি করছিল। এ সময় বজ্রপাতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন বোচাগঞ্জ থানার ওসি আব্দুর রউফ ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত