শিবগঞ্জে যুবকের গলাকাটা মৃতদেহ উদ্ধার

প্রকাশ : ২৪ জুন ২০১৯, ১৪:০১

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সীমান্ত এলাকার একটি আম বাগান থেকে সাজেদুল ইসলাম বাবু (২৫) নামে এক যুবকের গলাকাটা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় মৃতদেহের সাথেই পড়ে থাকা একটি ব্যাগ থেকে ৪৭ বোতল ফেন্সিডিলও উদ্ধার হয়।

সোমবার (২৪ জুন) সকাল সাড়ে ৬টার দিকে স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে শাহবাজপুর ইউনিয়নের সোনাপুর চৌধুরীপাড়া গ্রাম থেকে বাবুর লাশ উদ্ধার করে পুলিশ। নিহত বাবু ওই গ্রামেরই আজমল হকের ছেলে।

শিবগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সেলিম রেজা জানান, সোমবার সকালে চৌধুরীপাড়ার একটি বাগান থেকে সাজেদুল ইসলাম বাবুর গলাকাটা মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মৃতদেহ নিকট থেকে ৪৭ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়। ধারণা করা হচ্ছে রাতের কোন এক সময় বাবুকে হত্যা করা হয়েছে। তবে কে বা কারা তাকে কেন হত্যা করেছে সে সম্পর্কে দুপুর পর্যন্ত কিছু জানা যায়নি।

প্রাথমিকভাবে পুলিশ ধারনা করছে মাদক সংক্রান্ত বিরোধের জেরে বাবুকে হত্যা করা হয়ে থাকতে পারে। তবে পূর্ব শত্রুতা বা অন্য কারণ আছে কিনা সেটিও তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধিন বলেও জানান পুলিশ পরিদর্শক রেজা।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত