ঠাকুরগাঁওয়ে এসআই'র বাড়িতে ৮ হাজার পিস ইয়াবা

প্রকাশ : ২৪ জুন ২০১৯, ১৩:৩৯

সাহস ডেস্ক

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় এক পুলিশ কর্মকর্তার বাড়ি থেকে ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। এ সময় হেলাল নামের পুলিশের এক এসআইকে গ্রেপ্তার করেছে তারা।  

রোববার (২৩ জুন) দুপুরে ঠাকুরগাঁও ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলামের নেতৃত্বে একটি দল এসআই হেলালের বাড়িতে অভিযান চালায়। গ্রেপ্তার করা হয়েছে এসআই হেলালের এক সোর্সকেও।

ঠাকুরগাঁও জেলা ডিবির ওসি রফিকুল ইসলাম বলেন, 'আমরা অভিযান চালিয়ে হেলালের বাসা থেকে ৮ হাজার পিছ ইয়াবাসহ তার সহযোগী মানিককে গ্রেপ্তার করেছি। আমাদের অভিযান এখনও চলেছে। তার তথ্যের ভিত্তিতে আরও মাদক উদ্ধার হতে পারে।'

পীরগঞ্জ থানার ওসি বজলুর রহমান জানান, এটি থানার জন্য একটি নিন্দনীয় বিষয়। ওই এসআইয়ের সঙ্গে আর কেউ জড়িত আছে কিনা তা পুলিশ খতিয়ে দেখছে। 

ঠাকুরগাঁও জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম বলেন, 'এসআই হেলাল একজন প্রবেশনাল সাব-ইন্সপেক্টর। তার বিরুদ্ধে মামলা এবং কোর্টে সোপর্দ করার প্রস্তুতি চলছে। আইজি মহাদয়ের নির্দেশে পুলিশ বাহিনীর মধ্যে এ ধরনের অপরাধের প্রমাণ পাওয়া গেলে সে ব্যাপারে জিরো টলারেন্স নীতি অনুসরণ করছি আমরা।'
  
সাহস২৪.কম/জয়

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত