চালক ও হেলপারদের কাউন্সিলিং করিয়েছে ট্রাফিক বিভাগ

প্রকাশ : ২৩ জুন ২০১৯, ১৯:০৩

সাহস ডেস্ক

যে সকল চালক যত্রতত্র গাড়ি থামিয়ে করিয়ে যাত্রী উঠা নামা করান, আড়াআড়িভাবে গাড়ি দাঁড় করিয়ে রাখেন, নির্ধারিত বাস স্টপেজ ব্যবহার না করে যাত্রী উঠায়, সে সকল গাড়ি আটক করে চালক ও হেলপারদের সচেতন করার লক্ষ্যে এক ঘন্টা ব্যাপী ট্রাফিক কাউন্সিলিং এর আয়োজন করেছে ট্রাফিক উত্তর বিভাগ।

রবিবার (২৩ জুন) সকাল ১১টায় ট্রাফিক উত্তর বিভাগের আওতাধীন এয়ারপোর্ট ট্রাফিক জোনের এয়ারপোর্ট ট্রাফিক পুলিশ বক্সে ট্রাফিক কাউন্সিলিং-এর অংশ হিসেবে এ কর্মসূচী পালন করা হয়।

এ সময় চালক ও হেলপারকে সচেতন করার লক্ষ্যে ডিএমপি ট্রাফিক বিভাগের সচেতনতামূলক ডকুমেন্টারী প্রদর্শন করা হয়। উক্ত ট্রাফিক কাউন্সিলিং-এ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক উত্তরা) গোবিন্দ চন্দ্র পাল, সহকারী পুলিশ কমিশনার (এয়ারপোর্ট ট্রাফিক জোন) এস.এম আশিকুর রহমানসহ প্রায় ৪০ জন চালক ও হেলপার উপস্থিত ছিলেন।

চালক ও হেলপারদের উদ্দেশ্যে গোবিন্দ চন্দ্র পাল বলেন, সড়ক দুর্ঘটনা প্রতিরোধ, শুধুমাত্র বাসস্টপেজে যাত্রী উঠানামা করানো, বাস স্টপেজ ছাড়া গাড়ীর দরজা না খোলা এবং মটরযান আইন সম্পর্কে চালক ও হেলপারদের সচেতন করার লক্ষ্যেই আমাদের এই আয়োজন। ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে।

সাহস২৪.কম/জয়

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত