সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৮

প্রকাশ : ২২ জুন ২০১৯, ২২:২৪

সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ উপজেলায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও আটজন আহত হয়েছেন।

শুক্রবার রাতে সদরের মুলীবাড়ি ও সকালে কামারখন্দের সীমান্ত বাজার এলাকায় এসব দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম হোসেন আলী (৩০)। তিনি কক্সবাজারের মহেশখালী এলাকার দ্বীন মোহাম্মদের ছেলে।

এ ছাড়া দুর্ঘটনায় আহতরা হন, মাদারীপুরের উত্তর রমজানপুর গ্রামের রমজান আলীর ছেলে এরশাদ (২৮), নরসিংদীর বাওলাপাড়ার অজিত সাহার ছেলে সানি সাহা (২৮), কাওদিপাড়ার সুরমান আলীর ছেলে হোসেন আলী (২৮), পাঁচদোলা গ্রামের খগেসের ছেলে শ্রী কৃষ্ণ (৫০) ও মোতালেব হোসেনের ছেলে সেলিম (৩০), সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার দক্ষিণ শ্যামপুর গ্রামের জানেক আলীর ছেলে হাফিজুল (৩২), ব্রাক্ষণবাড়িয়ার তালশহর এলাকার হাবিব (২২) ও ফেনীর শাহবাজপুর এলাকার সালেহ আহম্মেদের ছেলে রেদওয়ান আহম্মেদ (১৯)। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ জানায়, ভোরে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের কামারখন্দ উপজেলার সীমান্ত বাজার এলাকায় ক্রেন দিয়ে গ্যাসপাইপ লাইনের কাজ করছিলেন কয়েকজন শ্রমিক। এ সময় উত্তরাঞ্চলগামী একটি ট্রাকের সঙ্গে ক্রেনের মুখোমুখি সংঘর্ষ হলে ক্রেনচালক হোসেন আলী নিহত হন। আহত হন দুজন।

অপর দুর্ঘটনার ব্যাপারে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ শহীদ আলম ও সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন অফিসার হামীম জানান, সকালে উত্তরাঞ্চল থেকে মাছবোঝাই একটি পিকাপভ্যান ঢাকার দিকে যাচ্ছিল। পথে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের মুলীবাড়ী এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা রয়েলডাস এন্টারপ্রাইজের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ছয় ব্যক্তি আহত হন।

পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত