জাতীয় পার্টি ঘুরে দাঁড়িয়েছে: জিএম কাদের

প্রকাশ : ২২ জুন ২০১৯, ১৭:৫৯

সাহস ডেস্ক

জাতীয় পার্টির (জাপা) ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, জাতীয় পার্টি ঘুরে দাঁড়িয়েছে। জাতীয় পার্টি এখন অনেক বেশি শক্তিশালী এবং সুশৃঙ্খল। শনিবার (২২ জুন) সকালে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ে পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্যদের যৌথসভায় তিনি একথা বলেন।

জিএম কাদের বলেন, জাতীয় পার্টিকে সাধারণ মানুষের আস্থার পার্টিতে পরিণত করতে সম্মিলিতভাবে কাজ করতে হবে। আর এ কারণেই পার্টির তৃণমূল নেতা-কর্মীদের প্রাণবন্ত রাখতে দায়িত্বশীল সব নেতারা এক হয়ে কাজ করবেন। 

যৌথসভায় কাদের বলেন, যারা জাতীয় পার্টির জন্য নিবেদিতভাবে কাজ করবে তাদের নেতৃত্বের বিকাশে যথাযথ মূল্যায়নের ব্যবস্থা করা হবে। দেশ ও মানুষের আস্থা ও ভালোবাসা অটুট রাখতে সংগঠনকে আরো শক্তিশালী করতে হবে। 

যৌথসভায় উপস্থিত ছিলেন জাপার মহাসচিব মসিউর রহমান রাঙ্গা। রাঙ্গা বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দল গোছানোর এখনই প্রকৃত সময়। কোন আসনে কে নির্বাচন করবে, তা এখনই নির্ধারণ করে সম্ভাব্য প্রার্থীর নেতৃত্ব প্রতিষ্ঠা করতে হবে। 

মসিউর রহমান রাঙ্গা বলেন, যারা জাতীয় পার্টির নেতৃত্ব দেবেন তাদের তথ্যপ্রযুক্তি জ্ঞানে সমৃদ্ধ হতে হবে। তাদের কাছে তৃণমূলের সব তথ্য থাকতে হবে।

উল্লেখ্য, পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব নেওয়ার পর জিএম কাদেরের আহ্বানে এটাই প্রথম প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্যদের যৌথসভা। 

সাহস২৪.কম/জয়

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত