সোহেল তাজের ভাগ্নে উদ্ধার হয়ে যাবেন: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশ | ১৮ জুন ২০১৯, ১৭:৪৫

অনলাইন ডেস্ক

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের ভাগ্নে সৈয়দ ইফতেখার আলম সৌরভকে উদ্ধারে কাজ করছে পুলিশ। জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

মঙ্গলবার সচিবালয়ে সুরক্ষা সেবা বিভাগ ও আওতাধীন দফতর বা সংস্থার মধ্যে ২০১৯-২০ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এই কথা জানান তিনি।

আসাদুজ্জামান খান কামাল বলেন, সোহেল তাজ সাহবে ঘোষণা দিয়েছেন তার ভাগ্নেকে নাকি পাওয়া যাচ্ছে না। সেজন্য থানায় একটি জিডি হয়েছে। আমি মনে করি তিনি যদি কোনোখানে গিয়ে থাকেন তাহলে ফিরে আসবেন। না হলে জিডি অনুযায়ী পুলিশ কর্মকর্তারা আইনি ব্যবস্থা নেবেন। তাকে খুঁজে বের করার চেষ্টা করবেন।

সোহেল তাজ দাবি করেছেন, আইনশৃঙ্খলা বাহিনী পরিচয়ে তাকে বাসা থেকে তুলে নেয়া হয়েছে। এই প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এরকম শব্দ আমি শুনিনি। সাবেক প্রতিমন্ত্রী সোহেল তাজ আমাকে ফোন করে বলেছেন এই রকম ঘটনা ঘটেছে। আমি শুনে পুলিশ কমিশনারকে যা বলার বলে দিয়েছি। তিনি কাজ করছেন। হয়তো তার খোঁজ পাওয়া যাবে এবং তিনি বেরিয়ে আসবেন।

মন্ত্রী বলেন, দুটোই তো হতে পারে- তিনি কোনোখানে গিয়ে থাকতে পারেন বা (তাকে কেউ) নিয়ে গিয়ে থাকতে পারে। তিনি উদ্ধার হয়ে যাবেন, যেহেতু পুলিশ প্রক্রিয়া শুরু করেছে।

সাহস২৪.কম/জয়