যাত্রীবাহী বাসে ২ কোটি ১০ লাখ টাকার স্বর্ণ

প্রকাশ : ১৬ জুন ২০১৯, ২০:০৬

সাহস ডেস্ক

ভারতে পাচারকালে বেনাপোলের আমড়াখালি চেকপোস্ট এলাকা থেকে ৪১টি স্বর্ণের বারসহ চার পাচারকারীকে গ্রেপ্তার করেছে যশোর বিজিবির একটি বিশেষ দল। এসব স্বর্ণের মূল্য দুই কোটি ১০ লাখ ৩২ হাজার টাকা।

রবিবার (১৬ জুন) দুপুরে ঢাকা থেকে ছেড়ে আসা বেনাপোলগামী যাত্রীবাহী দুটি বাসে তল্লাশি চালিয়ে এসব স্বর্ণের বারসহ চার পাচারকারীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট গ্রামের সরোয়ার কাজীর ছেলে আনিছুর রহমান (২৪), ফরিদপুরের ভাঙ্গা উপজেলার বড়পাল্লা গ্রামের মনিরুজ্জামান মঞ্জুর ছেলে তানভীর জামান (১৮), নড়াইলের টোনা গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে সবুজ মৃধা ওরফে সুমন ও খুলনা খানজাহান আলী থানার ফুলবাড়িগেট এলাকার শাহজাদ মোল্লার ছেলে রিয়াজ মোল্লা (২৪)।

যশোর ৪৯ বিজিবির কমান্ডিং অফিসার লে. কর্নেল সেলিম রেজা বলেন, বাংলাদেশ থেকে বিপুল পরিমাণ স্বর্ণ পাচার হয়ে ভারতে যাচ্ছে এমন সংবাদ পেয়ে বিজিবির নায়েব সুবেদার আব্দুল মালেকের নেতৃত্বে বেনাপোলগামী দুটি বাসে অভিযান চালিয়ে ৪১টি স্বর্ণে বারসহ চার পাচারকারীকে গ্রেপ্তার করে বিজিবি। উদ্ধার স্বর্ণের মূল্য দুই কোটি ১০ লাখ ৩২ হাজার টাকা। গ্রেপ্তারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে। এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানায় একটি মামলা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত