x

এইমাত্র

  •  খেলোয়াড়রা না খেলতে চাইলে কি করার আছে, ক্রিকেটারদের কারা ইন্ধন দিয়েছে বের করা হবে: নাজমুল হাসান পাপন

অবশেষে গ্রেপ্তার হলেন ওসি মোয়াজ্জেম

প্রকাশ : ১৬ জুন ২০১৯, ১৬:৪২

সাহস ডেস্ক

ফেনীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যাকান্ডে আইসিটি মামলার আসামী ফেনীর সোনাগাজী থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোয়াজ্জেম হোসেন গ্রেপ্তার হয়েছেন। রবিবার (১৬ জুন) রাজধানীর শাহবাগ এলাকায় গ্রেপ্তার হন তিনি।

বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি) সোহেল রানা। তিনি জানান, ওসি মোয়াজ্জেমকে শাহবাগ থানায় রাখা হয়েছে।

হয়রানির অভিযোগ করতে থানায় আসা ফেনীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির সঙ্গে কথোপকথনের ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে তা ছড়িয়ে দিয়েছিলেন তৎকালীন ওসি মোয়াজ্জেম। এ ঘটনায় করা মামলায় তাকে গ্রেপ্তার করল পুলিশ।

এর আগে তাকে গ্রেপ্তার করতে গড়িমসি দেখায় পুলিশ। পুলিশের পক্ষ থেকে বলা হয়েছিলো, ওসি মোয়াজ্জেম হোসেন পালিয়ে গেছেন। তার মোবাইল ফোন বন্ধ পাওয়ার কথাও জানানো হয় পুলিশ প্রশাসন থেকে। তবে ওসি মোয়াজ্জেম দ্রুতই গ্রেপ্তার হবেন বলে পুলিশ ও সরকারের উর্ধ্বতনরা বলে আসছিলেন।

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে ঢাকার সাইবার ট্রাইব্যুনাল গত ২৭ মে পরোয়ানা জারি করেন। ৩১ মে পরোয়ানার চিঠি ফেনীর পুলিশ সুপার কার্যালয়ে পৌঁছালেও পুলিশ সুপার কাজী মনির-উজ-জামান বিষয়টি অস্বীকার করতে থাকেন। ৩ জুন রাতে পরোয়ানা হাতে পাওয়ার কথা স্বীকার করেন তিনি। এর দুই দিন পর বিশেষ বার্তাবাহকের মাধ্যমে গ্রেপ্তারী পরোয়ানা রংপুর রেঞ্জে পাঠানো হয়। তখন আবার রংপুর রেঞ্জ পুলিশ কাজটি বিধি মোতাবেক হয়নি বলে জানিয়েছিলো।

সাহস২৪.কম/জয়

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত