রাণীনগরে ফেন্সিডিল উদ্ধার, আটক ১

প্রকাশ : ১৩ জুন ২০১৯, ১৭:৩৮

মুরাদ চৌধুরী

নওগাঁর রাণীনগরে এক পিকআপ ভ্যানসহ চালক শামিম হোসেন (৩২) কে আটক করে পুলিশে দিয়েছে জনতা। পুলিশ পিকআপ ভ্যান তল্লাশী করে ১৫৫ বোতল ফেন্সিডিল, ৩ পিচ ইয়াবা ও নগদ ২০ হাজার টাকা উদ্ধার করেছে।

বৃহস্পতিবার সকালে উপজেলার আবাদপুকুর-আদমদীঘি সড়কের ভেটি এলাকায় এ ঘটনা ঘটে। আটক শামিম ঢাকার মিরপুর পল্লবী ৩নং এভিনিউ এলাকার মৃত ছামছদ্দীনের ছেলে।

জানা গেছে, বৃহস্পতিবার সকালে নওগাঁর সাপাহার থেকে আদমদীঘি হয়ে রাণীনগরের আবাদপুকুর এলাকার সড়ক দিয়ে বেপরোয়া গতিতে একটি পিকআপ ভ্যান ঢাকা অভিমুখে যাচ্ছিল। এসময় বগুড়া জেলার আদমদীঘি উপজেলায় পিকআপটি একটি অটোরিক্সাকে ধাক্কা দিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার সময় আরেকটি অটোভ্যানকে ধাক্কা দেয়।

বিষয়টি মোবাইলে জানাজানি হলে স্থানীয় জনতা মটরসাইকেল নিয়ে পিকআপ ভ্যানকে ধাওয়া করতে থাকলে রাণীনগর উপজেলার ভেটি গ্রাম এলাকায় দিলবর রহমানের আরো একটি ভটভটিকে ধাক্কা দিলে স্থানীয় লোকজন পিকআপসহ চালককে আটক করে পুলিশে খবর দেয়।

ঘটনাস্থলে রাণীনগর থানার পুলিশ পৌঁছে পিকআপ ভ্যান তল্লাশী করে ১৫৫ বোতল ফেন্সিডিল, ৩ পিচ ইয়াবা, নগদ ২০ হাজার টাকা উদ্ধারসহ পিকআপ ভ্যান ও চালককে আটক করে থানায় নিয়ে আসে।

এব্যাপারে রাণীনগর থানার অফিসার ইনচার্জ এএসএম সিদ্দিকুর রহমান জানান, এ ঘটনায় রাণীনগর থানায় একটি মামলা হয়েছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত