লক্ষ্মীপুরে অতিরিক্ত ভাড়া আদায় করায় ৪ পরিবহনকে জরিমানা

প্রকাশ : ১৩ জুন ২০১৯, ১৩:২৭

লক্ষ্মীপুরে বিভিন্ন বাসে ঈদ ঘিরে অতিরিক্ত ভাড়া হাতিয়ে নেওয়ার অভিযোগে পৃথক অভিযান চালিয়ে ১১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এসময় প্রায় শতাধিক যাত্রীর কাছ থেকে আদায় করা অতিরিক্ত অর্থ ফেরত দেওয়া হয়। 

জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খবিরুল আহসান, নাজমুল হাসান, নওশের ইবনে হালিম, ভ্রাম্যমান আদালত চালিয়ে এসব জরিমানা আদায় করে।

জেলা প্রশাসক কার্যালয়ের একটি সূত্র জানায়, বিভিন্ন সংবাদ মাধ্যমে লক্ষ্মীপুরে ঈদকে ঘিরে ঢাকা-চট্টগ্রামসহ দূর প্লালার বাস সমূহে যাত্রীদের কাজ থেকে নির্ধারিত ভাড়ার চেয়ে অতিরিক্ত অর্থ হাতিয়ে নেওয়ার ঘটনায় সংবাদ প্রকাশিত হয়।

এর পরেই নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল হাসান ও নওশের ইবনে হালিম বুধবার দুপুরে লক্ষ্মীপুর শহরের মাদাম এলাকায় ঢাকা-রায়পুর মহাসড়কের উপর অভিযান চালিয়ে ঢাকাগামী ঢাকা এক্সপ্রেস, ইকোনো, জোনাকী পরিবহনকে মোট ১১ হাজার টাকা জরিমানা আদায় করে।

এসময় ওই সব পরিবহনে থাকা যাত্রীদের কাছ থেকে নেওয়া অতিরিক্ত অর্থ ফেরত দেওয়া হয়।

এ ছাড়া পৃথক অভিযানে মঙ্গলবার বিকেলে শহরের বাস টার্মিনাল এলাকায় সহকারী কমিশনার (এনডিসি) খবিরুল আহসান অতিরিক্ত ভাড়া হাতিয়ে নেওয়ায় রয়েল পরিবহনকে ১০ হাজার টাকা জরিমানা আদায় করে। 

এ ব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট খবিরুল আহসান বিষয়টি নিশ্চিত করে বলেন, অতিরিক্ত ভাড়া আদায়ের ঘটনায় ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে। তিনি এ ব্যাপারে সকলের সহযোগীতা করেন।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত