পেটের ভেতর ৯ হাজার পিস ইয়াবা; আটক ২ রোহিঙ্গা

প্রকাশ : ১৩ জুন ২০১৯, ১৩:১৯

সাহস ডেস্ক

প্রায় ৯ হাজার পিস ইয়াবাসহ ২ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। বুধবার (১২ জুন) হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বাহির থেকে তাদেরকে আটক করে বিমানবন্দর আর্মড পুলিশ। 

আটক দুজন হলেন- মিয়ানমারের নাগরিক নজরুল ইসলাম ও মোহাম্মদ জুবায়ের। তবে এ সময় তাদের কাছ থেকে বাংলাদেশের জাতীয় পরিচয়পত্র উদ্ধার করা হয়।

বিমানবন্দর আর্মড পুলিশ জানায়, বুধবার রাত ৯টার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বাহিরে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিলেন নজরুল ও জুবায়ের। তাদের সন্দেহজনক চলাফেরা অনুসরণ করেন বিমানবন্দর আর্মড পুলিশের সদস্যরা। এ সময়  তাদের সঙ্গে কথা বললে পুলিশ সদস্যদের তারা বিভ্রান্তিকর ও সন্দেহজনক তথ্য দেন। দু’জনকে আটক করে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হলে তারা স্বীকার করেন তাদের পেটের ভেতর করে ইয়াবা বহন করছেন। প্রায় নয় হাজার ইয়াবা কালো টেপ দিয়ে প্যাচানো অবস্থায় গিলে পেটে বহন করছে তারা।

জানা যায়, নজরুল ও জুবায়ের  অনেক আগেই বাংলাদেশে এসেছেন। দুজনই এক সময় বাংলাদেশি ওষুধ কোম্পানিতে চাকরি করতেন। সেই সুবাদে রাঙ্গুনিয়ার লক্ষীর খিল এলাকায় তারা বসবাস করতেন। রাঙ্গুনিয়ার লক্ষীর খিল ঠিকানা ব্যবহার করে তারা বাংলাদেশের জাতীয় পরিচয়পত্রও সংগ্রহ করেন।

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন বলেন, আটক দুজনের পেট থেকে প্রায় নয় হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ইয়াবার আনুমানিক বাজার মূল্য ৪৫ লাখ টাকা। 

আটক দুজনের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

সাহস২৪.কম/জয়

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত