ওসি মোয়াজ্জেমের দেশ ত্যাগে নিষেধাজ্ঞা জারি

প্রকাশ : ১২ জুন ২০১৯, ১৮:৫১

সাহস ডেস্ক

ফেনীর সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেমের দেশ ত্যাগে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। সীমান্ত অতিক্রম করে তিনি যেন ভারতে পালিয়ে না যেতে পারে সেজন্য সীমান্ত এলাকায় পুলিশ ও বিজিবির পক্ষ থেকে বাড়তি সতর্কতা জারি করা হয়েছে।

মঙ্গলবার (১২ জুন) এ সংক্রান্ত একটি নির্দেশনা বিভিন্ন চেকপোস্ট ও ইমিগ্রেশনে পৌঁছেছে বলে জানা গেছে।

যশোরের বেনাপোল ইমিগ্রেশনের ওসি আবুল বাশার জানান, গ্রেপ্তারি পরোয়ানা জারির পর ওসি মোয়াজ্জেম যাতে সীমান্ত অতিক্রম করে ভারতে পালিয়ে না যেতে পারে সেজন্য তারা সতর্ক রয়েছেন। এ সংক্রান্ত নির্দেশনা পেয়েছি। তবে কোনো চিঠি তারা পাননি বলে জানান।

হিলি ইমিগ্রেশনের ওসি ফিরোজ কবির জানান, সোনাগাজীর সাবেক ওসি মোয়াজ্জেমের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির পরই পুলিশের হেডকোর্য়াটার থেকে জেলা পুলিশ সুপারের মাধ্যমে আমাদের কাছে ওসি মোয়াজ্জেমের পাসপোর্ট নম্বর দেয়া হয়েছে। তিনি যাতে ভারতে যেতে না পারেন সে বিষয়ে তারা সতর্ক রয়েছেন।

কুমিল্লা স্থলবন্দর পুলিশের এসআই নকুল কুমার বিশ্বাস বলেন, ওসি মোয়াজ্জেমের বিষয়ে রাষ্ট্রের সিদ্ধান্ত অনুযায়ী দেশের সব ইমিগ্রেশন পুলিশের মতো আমরাও বাড়তি সতর্ক অবস্থানে রয়েছি। কুমিল্লা স্থলবন্দর এলাকা দিয়ে ওসি মোয়াজ্জেমকে দেশত্যাগ করার কোনো সুযোগ দেয়া হবে না।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত