আগৈলঝাড়ায় স্কুলছাত্রী উত্যক্তের ঘটনায় বাবাসহ গ্রেপ্তার ৪

প্রকাশ : ১২ জুন ২০১৯, ১১:৪৬

বরিশালের আগৈলঝাড়ায় স্কুলছাত্রীকে উত্যক্ত এবং জোর করে ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করার প্রতিবাদ করায় বখাটেদের হামলায় ওই স্কুল ছাত্রীর বাবা-মা ও দুই চাচী গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি। ঘটনায় দায়ের করা মামলায় বখাটে ও তাদের বাবাসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন জানান, উপজেলার সুজনকাঠী গ্রামের জাকির হোসেন বেপারী মেয়ে সরকারি গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ে ৮ম শ্রেণির এক ছাত্রীকে স্কুলে যাওয়া আসার পথে বিভিন্ন সময় উত্যক্ত করে আসছিলো একই এলাকার আলতাফ মোল্লার ছেলে আশিক ওরফে লাদেন মোল্লা। সম্প্রতি আশিক জোরপূর্বক ওই ছাত্রীর ছবি তুলে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে। শারমিন তার পরিবারকে এ ঘটনা জানলে সোমবার বিকেলে ছাত্রীর বাবা জাকির বেপারী ও মা শাপলা বেগম আশিককে ছবি তোলার ঘটনা জিজ্ঞাসা করায় আশিক তাদের মারধর করে আহত করে। এ ঘটনায় শারমিনের চাচা আজিজ মোল্লা সোমবার রাতে বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

ওই রাতেই অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্ত আশিক ওরফে লাদেন, তার বাবা আলতাফ মোল্লা, জাহাঙ্গীর মোল্লার ছেলে আনিস মোল্লা, ভাই আরিফ মোল্লাকে পুলিশ সোমবার রাতে গ্রেপ্তার করেছে।

অন্যদিকে উপজেলার তালতা গ্রামের মৃত হাজী মকবুলের ছেলে নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলায় আসামি রবিউল ইসলামকে পুলিশ সোমবার রাতে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতদের গতকাল মঙ্গলবার সকালে বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত