ঐক্যফ্রন্টের ঐক্য অটুট থাক: কাদের

প্রকাশ : ১১ জুন ২০১৯, ১৪:০১

সাহস ডেস্ক

আওয়ামী লীগ ঐক্যফ্রন্টকে দায়িত্বশীল ও শক্তিশালী ভূমিকায় দেখতে চায় বলে মন্তব্য করেছেন ওবায়দুল কাদের। তিনি বলেন, ঐক্যফ্রন্টের ঐক্য অটুট থাক। শক্তিশালী দায়িত্বশীল বিরোধী দল গণতন্ত্রের স্বাস্থ্যের জন্য শুভ।

মঙ্গলবার (১১ জুন) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে দলের যৌথসভার শুরুতে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ঐক্যফ্রন্টে ঐক্য নেই। আমরা এটা চাই না। আমরা চাই দেশে একটা দায়িত্বশীল বিরোধী দল গড়ে উঠুক। কিন্তু ঐক্যফ্রন্টের রাজনীতি হচ্ছে বিরোধিতার জন্য বিরোধিতা করা।

খালেদা জিয়ার কারামুক্তি নিয়ে আন্তর্জাতিক চাপ আছে কিনা জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, কোনও চাপ তো নেই। তবে  বিএনপি বারবার আন্তর্জাতিক মহলের কাছে ধর্ণা দিচ্ছে, নালিশ করছে‌।

তিনি বলেন, খালেদা জিয়ার স্বাস্থ্য খারাপ এটা চিকিৎসকরা বলছেন না। বিএনপি যদি তার স্বাস্থ্য পরীক্ষা করে থাকে তাহলে ভিন্ন কথা। মির্জা ফখরুল বলেছেন। কিন্তু তিনি কি ডাক্তার? মূলত বিএনপি খালেদার চিকিৎসা নিয়ে রাজনীতি করছে।

যৌথসভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বি এম মোজাম্মেল হক, দলের সাংগঠনিক সম্পাদক ও নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, এনামুল হক শামীম, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল,  দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, শ্রমবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, দলের আইন বিষয়ক সম্পাদক এবং গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম আতিক, দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকনসহ ঢাকার দলের জাতীয় সংসদ সদস্য ও ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণে নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত