x

এইমাত্র

  •  মুক্তিযুদ্ধকালীন সরকারের উপদেষ্টা মোজাফফর আহমদ আর নেই

জামায়াত নেতাকে যুবলীগ সভাপতি করতে মাঠে আ.লীগ সাংসদ

প্রকাশ : ১১ জুন ২০১৯, ০৩:২৮

সাহস ডেস্ক

যুবলীগ সিরাজগঞ্জ জেলার আসন্ন সম্মেলনে ছাত্রলীগ নেতা নাজমুল হক হত্যা মামলার ১ নম্বর আসামী জামায়াতের সাবেক নেতা এমদাদুল হক এমদাদকে সিরাজগঞ্জ জেলা যুবলীগ সভাপতি করতে উঠেপড়ে লেগেছেন সিরাজগঞ্জের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য ডাঃ হাবিব মিল্লাত মুন্না। এমতাবস্থায় যুবলীগের সম্মলনকে কেন্দ্র করে সিরাজগঞ্জ যুবলীগের দুই গ্রুপ মুখোমুখি অবস্থান নিয়েছে। 

সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের একাধিক নেতাকর্মীরা জানান, যুবলীগ সিরাজগঞ্জ জেলার আসন্ন সম্মেলনে ছাত্রলীগ নেতা নাজমুল হক হত্যা মামলার ১ নম্বর আসামী জামায়াতের সাবেক নেতা এমদাদুল হক এমদাদকে সিরাজগঞ্জ জেলা যুবলীগ সভাপতি করতে উঠেপড়ে লেগেছেন বর্তমান সংসদ সদস্য ও সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সম্পাদক ডাঃ হাবিব মিল্লাত মুন্না। কিন্তু দলে দীর্ঘদিন ধরে রাজনীতিতে জড়িত থাকা কর্মীরা এর বিপক্ষে থাকায় তিনি ও তার সর্মথকরা অরাজকতা সৃষ্টি করে যুবলীগের সম্মেলন বানচাল করে নিজেদের পছন্দের কমিটি করতে চাইছেন। আর এসব কারণেই সাধারণ নেতাকর্মীদের মাঝে উত্তেজনা বিরাজ করছে।

আসন্ন যুবলীগ সম্মেলনকে কেন্দ্র করে গত ১০ জুন (সোমবার) বিকালে স্থানীয় আওয়ামীলীগ কার্যালয়ে মঈনউদ্দিন চিনুর সভাপতিত্বে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু নাসের পাভেল। বর্ধিত সভাকে কেন্দ্র করে সভাপতি প্রার্থী দুজনের সমর্থকরা মিছিল নিয়ে হাজির হয় আওয়ামীলীগ কার্যালয়ে। এসময় উভয় পক্ষের সমর্থকরা নিজেদের মধ্য বাকবিতণ্ডা ও ধস্তাধস্তিতে জড়িয়ে পড়ে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ টিয়ারসেল নিক্ষেপ করে সবাইকে ছত্রভঙ্গ করে দেয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত