শনির আখড়ায় দেয়াল ধসে নিহত ১ আহত ৩

প্রকাশ : ১০ জুন ২০১৯, ১২:০৪

সাহস ডেস্ক

রাজধানীর শনির আখড়ায় বিস্ফোরণে দেয়াল ধসে পড়ে ফরিদ আহমেদ (৫০) নামে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন।

সোমবার (১০ জুন) সকাল সাড়ে ৯টার দিকে শনির আখড়ার আরএস টাওয়ারের পাশে তিনতলা একটি বাড়ির দ্বিতীয় তলায় বিস্ফোরণের পর দেয়ালটি ধসে পড়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আজ সকাল সাড়ে ৯টার দিকে ওই তিনতলা বিশিষ্ট ওই ভবনের দ্বিতীয় তলায় বিস্ফোরণের কারণে দেয়াল ভেঙে রাস্তায় পড়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন ফরিদ উদ্দিন (৫০) নামে এক টুপি ব্যবসায়ী। এছাড়া আহত হন ভ্যান চালক সাইদুল (৩০), ফল ব্যবসায়ী জাকির হোসেন (৩৫) ও বেকারির ম্যানেজার কামাল হোসেন (৪০)। বর্তমানে তারা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর বলেন, কী বিস্ফোরণ হয়েছে তা জানা যায়নি। ঘরের ভেতরে থাকা এসি না অন্যকিছু বিস্ফোরণ হয়েছে পুলিশ অনুসন্ধান করে দেখছে। আমরা ঘটনাস্থলে অবস্থান করছি, বিস্তারিত পরে জানানো হবে।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স সদর দপ্তর থেকে টেলিফোন অপারেটর আব্দুল খালেক বলেন, শনির আখড়ায় বিস্ফোরণের পর ঘটনাস্থলে পাঁচটি ইউনিট পাঠানো হয়েছে। আমাদের টিম সেখানে অবস্থান করছে।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, আহত তিন ব্যক্তির মধ্যে দুইজনের মাথায় আঘাত লেগেছে, অপরজনের দুই হাতে আঘাতসহ শ্বাসকষ্ট হচ্ছে। তবে তাদের কারোর অবস্থাই গুরুতর নয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত