x

এইমাত্র

  •  করোনাভাইরাস: বাংলাদেশে ষষ্ঠ ব্যক্তি মৃত্যু, নতুন আক্রান্ত তিনজন
  •  জাপানে আটকে পড়া বাংলাদেশিদের যোগাযোগের অনুরোধ
  •  মৃত্যুর সংখ্যায় চীনকে ছাড়ালো যুক্তরাষ্ট্র, ট্রাম্প বলছেন 'খুবই বেদনাদায়ক' সপ্তাহ আসছে

পালিয়েছেন ওসি মোয়াজ্জেম

প্রকাশ : ০৯ জুন ২০১৯, ১৩:০৭

সাহস ডেস্ক

গ্রেপ্তারি পরোয়ানা জারি হলেও এতদিনেও সোনাজাগী থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা মোয়াজ্জেম হোসেনকে আটক করতে পারেনি পুলিশ। এখন জানা যাচ্ছে পলাতক রয়েছেন মাদ্রাসা ছাত্রী নুসরাত হত্যাকান্ডে অভিযুক্ত এই আসামী।

এ বিষয়ে রংপুর রেঞ্জের উপমহাপরিদর্শক দেবদাস ভট্টাচার্য জানান, গ্রেপ্তারি পরোয়ানা রংপুরে এসেছে। কিন্তু মোয়াজ্জেম হোসেন অনুমতি ছাড়াই কর্মস্থলে অনুপস্থিত আছেন। পরোয়ানাটি সোনাগাজী থানার ওসির কাছে পাঠানো হয়েছে। রংপুরে পাঠানোর ক্ষেত্রে বিধি অনুসরণ করা হয়নি। বিধি মোতাবেক কাজ করার জন্য তিনি ফেনীর পুলিশকে জানাবেন।

ফেনীর সোনাগাজীতে, মাদ্রাসা ছাত্রী নুসরাত হত্যাকান্ডের পর ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের হয় সোনাগাজী থানার ওসি মোয়াজ্জেম হোসেনকে আসামী করে। ঢাকার সাইবার ট্রাইব্যুনাল গত ২৭ মে তার নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। ৩১ মে গ্রেপ্তারি পরোয়ানার চিঠি ফেনী জেলা পুলিশ সুপারের কার্যালয়ে পৌছালেও পুলিশ সুপার কাজী মনির-উজ-জামান বারবার বিষয়টি অস্বীকার করেছিলেন। পরে বিশেষ বার্তাবাহক দ্বারা চিঠিটি রংপুর রেঞ্জে পাঠানো হলে, সেখান থেকে বলা হয়, যথাযথ বিধি মোতাবেক চিঠিটি পাঠানো হয়নি।

পুলিশের এই নিয়ম-অনিয়মের খেলার সুযোগে ওসি মোয়াজ্জেম হোসেন গা ঢাকা দিয়েছেন। বলা চলে ধরা ছোঁয়ার বাইরে আছেন তিনি। ব্যবহৃত মোবাইল ফোনও বন্ধ থাকার কথা জানিয়েছে পুলিশ।  

সহজ২৪.কম/জয়

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত