টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ৩ জন নিহত

প্রকাশ : ০৭ জুন ২০১৯, ১১:২০

সাহস ডেস্ক

কক্সবাজারের টেকনাফ উপজেলায় ‘বন্দুকযুদ্ধে’ তিন ব্যক্তি নিহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ। আইনশৃঙ্খলা বাহিনীর দাবি, তারা রোহিঙ্গা নাগরিক এবং শিশু অপহরণ ও মাদক ব্যবসার সঙ্গে যুক্ত।

আজ শুক্রবার ভোর রাতে উপজেলার নাফ নদীর পাশে এই ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে বলে দাবি করেছেন টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ।

নিহতরা হলেন উখিয়ার থাইংখালী রোহিঙ্গা ক্যাম্প-১৩ এর বাসিন্দা নূর মোহাম্মদের ছেলে শামসু আলম (৩৫), মোক্তার আহমদের ছেলে নুরুল আলম (২১) এবং টেকনাফের লেদা ক্যাম্পের আজিজুর রহমানের ছেলে হাবিব (২০)।

সকালে ওসি আরো জানান, কয়েকদিন আগে রোহিঙ্গা ক্যাম্প থেকে একটি শিশু অপহৃত হয়। শিশুটির পরিবারের কাছে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। শিশুটি উদ্ধারে পুলিশ অভিযান চালায়। এ সময় অপহরণকারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশও পাল্টা গুলি চালায়। এতে তিন অপহরণকারী গুলিবিদ্ধ হয়। হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।  

অভিযানকালে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। তারা হলেন, কনস্টেবল সেকান্দার, এরশাদ ও সৈকত বড়ুয়া। ঘটনাস্থল থেকে তিনটি এলজি বন্দুক, আটটি কার্তুজ, ১১টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। অভিযানে কারণে শিশুটিকে ফেরত দিয়েছে বলেও দাবি করেন ওসি।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত