রায়গঞ্জে ঈদের যাত্রী নিয়ে বাস খাদে, নিহত ৪

প্রকাশ : ০৪ জুন ২০১৯, ১৩:২৪

সাহস ডেস্ক

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার ষোলমাইলে ঈদ যাত্রী নিয়ে বাস খাদে পড়ে চারজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ২৮ জন।

আহতদের সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল, রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে ফায়ার সর্ভিস ও সিভিল ডিফেন্স সূত্রে জানা গেছে।

সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কে রায়গঞ্জ উপজেলার ষোলমাইল এলাকায় এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে।

নিহতদের মধ্যে দু’জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন- রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার আতাউর রহমান শেখ (৩০) ও গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার ফজলুল শেখ (৪৫)।

উল্লাপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নাদির হোসেন বলেন, ঢাকা থেকে ঈদের যাত্রী নিয়ে জারিপ এন্টারপ্রাইজের যাত্রীবাহী বাস গাইবান্ধা যাচ্ছিল। ষোলমাইল এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চারজন নিহত ও ২৩ জন আহত হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

অপরদিকে রায়গঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার সিরাজুল ইসলাম বলেন, রাত ৩টার দিকে দিনাজপুর থেকে আম ও লিচু নিয়ে ঢাকা যাচ্ছিল হিমাচল এন্টারপ্রাইজের একটি বাস। ষোলমাইল এলাকায় বাসটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে সেটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে আটজন আহত হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত