চাঁপাইনবাবগঞ্জে ঝড়ের মধ্যে আম কুড়োতে বেরিয়ে ট্রাকচাপায় কৃষক নিহত

প্রকাশ : ০১ জুন ২০১৯, ২০:২৪

চাঁপাইনবাবগঞ্জ শহরের  নয়াগোলা তাহিরপুর এলাকায় ঝড়ের মধ্যে আম কুড়োতে বেরিয়ে ট্রাক চাপায় আবুল কাশেম (৬০) নামে একজন কৃষক নিহত হয়েছেন। তিনি ওই এলাকার মৃত.রমজান আলীর ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন ট্রাক চালক ইসমাইল হোসেন (২৫)। তিনি শহরের চাঁদলাই মহল্লার ফযজুর রহমানের ছেলে। 

চাঁপাইনবাবগঞ্জ ফায়ার স্টেশন সাব অফিসার মিনহাজউদ্দিন জানান, গত বৃহস্পতিবার (৩০ মে) রাত পৌনে ১১টার দিকে জেলার গোমস্তাপুর উপজেলা থেকে চাঁপাইনবাবগঞ্জ শহরের দিকে আসার পথে ধান ভর্তি ট্রাকটি তাহিরপুরের নিকট সড়কে নিয়ন্ত্রণ হারালে ঘটনাটি ঘটে। এসময় ট্রাকটি (ঢাকা মেট্রো ট-১১-২৪৫৬) আম কুড়োতে বাড়ি থেকে বেরিয়ে আসা কাশেমকে চাপা দিয়ে তাকে নিয়েই সড়ক পাশের একটি গাছের সাথে আটকে যায়।  ঘটনাস্থলেই কাশেম মারা যান।

খবর পেয়ে চাঁপাইনবাবগঞ্জ ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। রাত সাড়ে ১২টার দিকে ট্রাকের সামনের দিক কেটে কাশেমের মৃতদেহ উদ্ধারের পর পুলিশের নিকট হস্তান্তর করা হয়। ট্রাকচালক ইসমাইলকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। 

সদর থানার উপপরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানান, আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত না করেই নিহতের মৃতদেহ শুক্রবার (৩১ মে) পরিবারের নিকট হস্তান্তর করা হয়। এ ঘটনায় নিহতের ছেলে আজিজুল হাকিম (২২) থানায় নিয়মিত মামলা করলে পুলিশ চালককে গ্রেপ্তার করে শুক্রবার বিকেলে আদালতে পাঠানো হয়।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত