পঞ্চগড়ে ঈদের শেষ সময়ে বেড়েছে পোশাকের দাম

প্রকাশ : ৩১ মে ২০১৯, ১০:৩০

ডিজার হোসেন বাদশা

পবিত্র ঈদুল ফিতরের আর মাত্র কয়েকদিন। এরই মধ্যে এই কয়েকটা দিনকে ঘিরে বৃদ্ধি করা হয়েছে পঞ্চগড়ে ঈদ মার্কেট গুলোই পোশাকের দাম। তবে রমজানের শেষ দাম ক্রেতাদের নাগালের বাইরে হওয়ায় অসন্তোষ প্রকাশ করেছে ক্রেতারা।

এদিকে প্রশাসনের পক্ষ থেকে মোবাইল কোর্ট পরিচালনা করা হলেও দাম কমছে না বাড়তি মূল্য।

সরেজমিনে পঞ্চগড় জেলা শহরসহ জেলার বিভিন্ন বাজার ঘুরে দেখা গেছে, পবিত্র ঈদুল ফিতরকে ঘিরে শেষ সময়ে ক্রেতাদের কাপড় কিনতে বেশি টাকা গুণতে হচ্ছে।

পঞ্চগড় সেন্ট্রাল প্লাজায় কেনাকাটা করাতে আসা আয়শা সিদ্দিকা জানান, ঈদ উপলক্ষে নতুন কাপড় নিতে আসা। কিন্তু কাপড় পছন্দ হলেও বিক্রেতারা অনেক বেশি দাম চাচ্ছে।

নিশি জাহান নামে অন্য ক্রেতা জানান, কম দামের কাপড়ের দামও বেশি নিচ্ছে বিক্রেতারা। যে জামার দাম ১৫শ টাকা সে জামা ৩৮শ টাকা চাচ্ছে।

তবে বিক্রেতারা দাম নেওয়ার কথা অস্বীকার করে জানান, ঈদ উপলক্ষে জিনিসপত্রের দাম একটু বেশি হওয়ায় ক্রেতাদের সাধ্যের মধ্যে কাপড়ের দাম নেওয়া হচ্ছে। একই অবস্থা পঞ্চগড় সদর সহ তেঁতুলিয়া, আটোয়ারী, বোদা ও দেবীগঞ্জ উপজেলায়।

পঞ্চগড় সদর উপজেলা নির্বাহী অফিসার শাহিনা শবনম জানান, দাম যেন ক্রয় ক্ষমতার মধ্যে থাকে প্রশাসনের পক্ষ থেকে প্রতিদিন ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হচ্ছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত