অর্থ সাহায্য সচল রাখতে মালিবাগে হামলা: সিআইডি

প্রকাশ : ৩০ মে ২০১৯, ১৫:২৯

সাহস ডেস্ক

অর্থদাতাদের দৃষ্টি আকর্ষণ ও অর্থ সাহায্য সচল রাখতে রাজধানীর মালিবাগে পুলিশের গাড়িতে হামলা করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) প্রধান ও অতিরিক্ত আইজিপি মোহাম্মদ শফিকুল ইসলাম।

বৃহস্পতিবার (৩০ মে) দুপুরে রাজধানীর মালিবাগে সিআইডির প্রধান কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন মোহাম্মদ শফিকুল ইসলাম।

সিআইডি প্রধান বলেন, ডোনারদের (অর্থদাতা) দৃষ্টি আকর্ষণ করতে এই হামলা হয়। হামলাকারীরা ডোনারদের দেখাতে চেষ্টা করছে যে তাদের কার্যক্রম সচল রয়েছে। তারা ডোনারদের কাছে এই হামলার কথা বলে আরও বেশি টাকা আদায় করার চেষ্টা করবে। এ ছাড়াও হয়তো আরও বড় হামলার প্রতিশ্রুতি দিয়ে ডোনারদের কাছ থেকে টাকা আনার চেষ্টা করবে হামলাকারীরা।

তিনি বলেন, মালিবাগে পুলিশের ভ্যানে হামলা করে হামলাকারীরা চেয়েছে পুলিশ সদস্যদের ভিতরে ভয়ভীতি সৃষ্টি করতে। তারা আরও চেয়েছে যেন পুলিশের সদস্যরা মানসিকভাবে ভেঙে যায় এবং তাদের মনোবল দুর্বল হয়ে যায়।

উল্লেখ্য, ২৬ মে রাজধানীর মালিবাগ মোড়ে পুলিশের গাড়িতে বিস্ফোরণের ঘটনা ঘটে। ওই বিস্ফোরণে পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) রাশেদা আক্তার, রিকশাচালক লাল মিয়াসহ তিনজন আহত হন। বিস্ফোরণের ঘটনায় বিস্ফোরক আইনে মামলা হয়েছে। এ ঘটনার দায় স্বীকার করে আইএস।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত