চাঁপাইনবাবগঞ্জে পাথরের ট্রাকে ৬৮৫ বোতল ফেন্সিডিল, গ্রেপ্তার ২

প্রকাশ : ২৭ মে ২০১৯, ১৪:৪৬

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় পাথর বোঝাই একটি ট্রাকের কেবিনে তল্লাশী অভিযান চালিয়ে ৬৮৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে বিজিবি। সেই সাথে এ ঘটনায় জড়িত দু’জন গ্রেপ্তার হয়েছে ও দু’জন পলাতক রয়েছে।

রবিবার (২৬ মে) দিবাগত রাত দেড়টার দিকে মহনন্দা ব্রিজ চেকপোস্টে এই অভিযান চালানো হয়।

গ্রেপ্তারকৃতরা, হলেন চাঁপাইনবাবগঞ্জ শহরের নয়াগোলা মহল্লার মৃত হোসেন আলীর ছেলে তহুরুল ইসলাম (৪০) ও জেলার শিবগঞ্জ উপজেলার চককীর্তি লাওঘাটা গ্রামের ফরজোল আলীর ছেলে জিয়া (৪০)। পলাতক রয়েছেন চাঁপাইনবাবগঞ্জ শহরের বিদিরপুর মহল্লার মাজেদ আলীর ছেলে ইউসুফ আলী ড্রাইভার (৪৫) ও শিবগঞ্জের সত্রাজিতপুর গ্রামের গোলাপ (৪৫)।

সোমবার (২৭ মে) দুপুর ১টার দিকে চাঁপাইনবাবগঞ্জে ৫৯ বিজিবি ব্যাটালিয়নের (রহনপুর) এক প্রেস বিজ্ঞপ্তিতে অভিযানটি নিশ্চিত করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে ব্যাটালিয়ন অধিনায়ক জানান, রবিবার দিবাগত গভীর রাতে মহানন্দা ব্রিজ বিজিবি চেকপোস্টে সন্দেহজনক ওই ট্রাকটি তল্লাশী করা হয়। এসময় কেবিনে ৬৮৫ বোতল ফেন্সিডিল পাওয়া যায়।

অধিনায়ক জানান, এ ঘটনায় ট্রাকটি জব্দ ও ঘটনায় জড়িত দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে জড়িত আরও দু’জন পলাতক রয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান তিনি।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত