হাতীবান্ধায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

প্রকাশ : ২৭ মে ২০১৯, ১৩:০৫

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আবুল কালাম (৩৭) নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন।

রবিবার দিনগত মধ্যরাতে উপজেলার প্রান্নাথ পাটিকাপাড়া এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। গুলিবিদ্ধ আবুল কালাম উপজেলার উত্তর জাওরানী গ্রামের শামছুল হকের ছেলে।

হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করে বলেন, ভেলাগুড়ি এলাকা থেকে মাদক ব্যবসায়ী আবুল কালামকে ৫০ পিচ ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। পরে তাকে নিয়ে ওই উপজেলার প্রান্নাথ পাটিকাপাড়া এলাকায় অভিযান চালায় থানা পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশ উপর হামলা চালায়। পুলিশও আত্মরক্ষার্থে গুলি ছোড়ে। এতে আবুল কালামের দুই পায়ে গুলি লাগে। পরে পুলিশ তাকে আহত অবস্থায় হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ সময় ঘটনাস্থল থেকে ৫ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান মিজান ও কনস্টেবল জাহিদুল ইসলাম আহত হন। তারাও হাতীবান্ধা হাসপাতালে ভর্তি হয়েছেন।

লালমনিরহাট পুলিশ সুপার (এসপি) এসএম রশিদুল হক বলেন, মাদক ব্যবসায়ী আবুল কালামের বিরুদ্ধে থানায় ৬টি মাদক মামলা রয়েছে। এছাড়াও এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত