স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ১

প্রকাশ : ২২ মে ২০১৯, ১৮:৩৫

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের নাগরপুরে ৯ম শ্রেণির এক স্কুলছাত্রীকে (১৪) জোরপূর্বক ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলার এজাহারভূক্ত আসামি আতিকুর রহমান ওরফে রহমানকে (৩৬) গ্রেপ্তার করেছে পুলিশ। 

মঙ্গলবার নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলম চাদঁ গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, সোমবার (২০ মে) রাতে গাজীপুর জেলার কড্ডা বাজার থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে নাগরপুর থানায় নিয়ে আসে। মঙ্গলবার (২১ মে) সকালে ধর্ষক রহমানকে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে। সে পাছ ইরতা গ্রামের ওয়াজেদ আলী খানের ছেলে। 

মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) নাগরপুর থানার এসআই মো. শাহাজাহান বলেন, তথ্যপ্রযুক্তির সাহায্যে ধর্ষক রহমানের অবস্থান নিশ্চিত হয়ে গাজীপুরে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। 

জানা যায়, উপজেলার সহবতপুর ইউনিয়নের পাছ ইরতা গ্রামের খন্দকার রহুল আমিনের মেয়ে ৯ম শ্রেণির ছাত্রী (১৪) পাশের বাড়ির এমদাদ মাস্টারের ভবনের নির্মাণ শ্রমিক মাসুদকে সাথে নিয়ে শুক্রবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় বাড়ির সামনে পাকা রাস্তায় ঘুরতে বের হয়। কিছু দূর যাওয়ার পর একই গ্রামের ওয়াজেদ আলীর ছেলে আব্দুর রহমানের সাথে তাদের দেখা হলে বেড়ানোর কথা বলে রহমান ওই স্কুল ছাত্রী ও মাসুদকে মোটরসাইকেল যোগে সারাংপুর নিয়ে যায়। এরপর মাসুদকে ভয় দেখিয়ে সেখান থেকে তাড়িয়ে দেয়। 

রহমান ওই মেয়েটিকে জোর করে সারাংপুর মাঠে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ২২ এপ্রিল ভিকটিম নিজেই বাদী হয়ে নাগরপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে। এরপর থেকে ধর্ষক রহমান গ্রেপ্তার এড়াতে আত্মগোপন করে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত