x

এইমাত্র

  •  মুক্তিযুদ্ধকালীন সরকারের উপদেষ্টা মোজাফফর আহমদ আর নেই

ঈদের আগাম টিকিট কিনতে কমলাপুরে উপচেপড়া ভিড়

প্রকাশ : ২২ মে ২০১৯, ১১:৫৭

সাহস ডেস্ক

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে আজ বুধবার সকাল থেকে শুরু হয়েছে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি। কমলাপুর স্টেশনে পড়েছে অগ্রিম টিকিট কেনার উপচেপড়া ভিড়।

২২ মে (বুধবার) সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিক্রি হবে। আর প্রথম দিনের অগ্রিম টিকিট পেতে কমলাপুর রেলস্টেশন কাউন্টারে উপচেপড়া ভিড় দেখা গেছে। কাউন্টার চত্বর ছাপিয়ে টিকিটপ্রত্যাশীদের দীর্ঘলাইন পাশের সড়ক পর্যন্ত গিয়ে ঠেকেছে। আজ ৩১ মের টিকিট বিক্রি হচ্ছে। ২৬ মে পর্যন্ত আগাম টিকিট বিক্রি চলবে। কাউন্টারে অগ্রিম ৫০ শতাংশ টিকিট বিক্রি করা হবে।

২১ মে (মঙ্গলবার) রাত থেকেই অগ্রিম টিকিট কাটতে কমলাপুর রেলস্টেশনে অবস্থান নেন টিকিটপ্রত্যাশীরা।

কমলাপুর রেলস্টেশন ছাড়াও এবার রাজধানীর চারটি জায়গা থেকে রেলের টিকিট দেয়া হচ্ছে। এসব জায়গায় পর্যাপ্ত বুথ ও সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। টিকিট বিক্রিতে বিশৃঙ্খলা ও অনিয়ম ঠেকাতে, মাঠে থাকছে মনিটরিং টিম ও রেলওয়ে নিরাপত্তা বাহিনী। পাশাপাশি থাকবে পুলিশ ও আনসার সদস্যরা। প্রত্যেকটি স্থানে উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে।

কমলাপুর থেকে বিক্রি হবে সমগ্র পশ্চিমাঞ্চলগামী ট্রেনের টিকিট, বিমানবন্দর স্টেশন থেকে চট্টগ্রাম ও নোয়াখালীগামী আন্তঃনগর ট্রেনের টিকিট, তেজগাঁও থেকে ময়মনসিংহ ও জামালপুরগামী ট্রেনের টিকিট, বনানী থেকে নেত্রকোনাগামী মোহনগঞ্জ ও হাওড় এক্সপ্রেসের টিকিট ও ফুলবাড়িয়া (পুরোনো রেলওয়ে স্টেশন) থেকে সিলেট ও কিশোরগঞ্জগামী সব আন্তঃনগর ট্রেনের টিকিট বিক্রি করা হবে।

আজ ৩১ মে’র অগ্রিম টিকিট বিক্রি হচ্ছে। কাল ২৩ জুন বিক্রি হবে ১ জুলাইয়ের টিকিট, একইভাবে ২৪ জুনের টিকিট ২ জুলাই, ২৫ জুনের টিকিট ৩ জুলাই এবং ২৬ জুনের টিকিট ৪ জুলাই বিক্রি হবে। কমলাপুর রেলস্টেশন থেকে দেয়া হবে, ঢাকা থেকে রাজশাহী, খুলনা, পঞ্চগড়, চিলাহাটি, রংপুর, লালমনিরহাট, সিরাজগঞ্জ ও ঈশ্বরদীগামী ট্রেনের টিকিট।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত