স্বামীর নির্যাতনে অন্তঃসত্ত্বা গৃহবধূর মৃত্যু

প্রকাশ : ২০ মে ২০১৯, ১৭:৫০

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের ধনবাড়িতে স্বামীর নির্যাতনে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূর মৃত্যুর অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে ধনবাড়ী উপজেলার যদুনাথপুর ইউনিয়নের চকভিকি গ্রামে।

গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুর বিষয়ে স্বামী বেলাল হোসেনকে (২৮) হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করছে ধনবাড়ী থানা পুলিশ।

জানা যায়, দাম্পত্য কলহের জেরে রবিবার সন্ধ্যায় স্বামী বেলালের শারীরিক নির্যাতনে অসুস্থ্য হয়ে পড়েন রুমা। প্রথমে ধনবাড়ী ও পরে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাত ১০টার দিকে চিকিৎসক রুমাকে মৃত ঘোষণা করা হয়। অতিরিক্ত রক্তক্ষরণে রুমা আক্তারের মৃত্যু হয়েছে বলে জানা যায়।

খবর পেয়ে মধুপুর থানা পুলিশ হাসপাতালে গিয়ে লাশ উদ্ধার করে এবং স্বামী বেলালকে হেফাজতে নেয়।

স্থানীয়রা জানান, বেলাল হোসেন জামালপুরের সরিষাবাড়ী উপজেলার মাজালিয়া গ্রামের বাসিন্দা ছিলেন। প্রবাসে থাকা অবস্থায় ধনবাড়ী উপজেলার যদুনাথপুরের চকভিকি গ্রামের আপন চাচাতো বোন রোজিনা বেগমকে বিয়ে করে। বিয়ের পর বেলাল বাড়িঘর করে ওই গ্রামের বাসিন্দা হয়ে যান। রোজিনা চকভিকি গ্রামের আব্দুস সামাদের মেয়ে।

প্রবাসে থাকা অবস্থায় প্রথম স্ত্রী রোজিনা বেলালকে ছেড়ে পরকিয়ার টানে প্রেমিকের সাথে অন্যত্র চলে যায়। বেলাল দেশে ফিরে রংপুরের মেয়ে রুমা আক্তারের সাথে মোবাইলে সম্পর্ক করেন। রুমা এক পর্যায়ে বেলালের কাছে চলে আসেন। বয়স না হওয়ায় বিনা রেজিস্ট্রিতে বিয়ে করেন তারা। বিয়ের কয়েক মাসে সন্তান সম্ভবা হন রুমা। 

এদিকে বেলালের প্রথম স্ত্রী রোজিনা আবার সংসারে ফিরে আসবে গুঞ্জনে রুমা বেলালের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। বেকার বেলাল নানা সময়ে রুমার উপর নির্যাতন চালায়। খাওয়ার ব্যবস্থা না করেই কয়েকদিনের জন্য বাড়ি ছাড়া হয়ে থাকেন। এ সময় রুমা অন্যের বাড়িতে কাজ করে চেয়ে চিন্তে চলতেন।

মধুপুর থানার এসআই ফখরুল ইসলাম জানান, রুমার লাশ ও বেলালকে ধনবাড়ী থানা পুলিশের হেফাজতে দেয়া হয়েছে।

ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবর রহমান জানান, লাশ উদ্ধার করে টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে। বেলালকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মামলার প্রক্রিয়া চলছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত