হাজারীবাগে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

প্রকাশ : ২০ মে ২০১৯, ১২:৪৫

সাহস ডেস্ক

রাজধানীর হাজারীবাগের মধুসিটি হাউজিংয়ে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ব্যক্তি নিহত হয়েছেন। র‌্যাব দাবি করেছে, নিহতরা একটি কাভার্ডভ্যান ছিনতাইকারী। নিহতদের লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

সোমবার (২০ মে) ভোরে র‌্যাবের  মুখপাত্র মুফতি মাহমুদ খান ‘বন্দুকযুদ্ধে’র বিষয়টি জানিয়েছেন। নিহতরা হলেন- মনির (৪৫) ও গিয়াস (৩৩)।

মুফতি মাহমুদ খান জানান, ভোররাতে একটি কাভার্ডভ্যান রাজধানীর হাজারীবাগ দিয়ে যাচ্ছিল। এসময় র‌্যাবের চেকপোস্টে সেটিকে থামার সংকেত দেন দায়িত্বরত র‌্যাব সদস্যরা। কিন্তু না থামিয়ে চালক কাভার্ডভ্যানটি নিয়ে চলে যাওয়ার চেষ্টা করেন। তখন হাজারীবাগের মধুসিটির সামনের চেকপোস্টে ‌র‌্যাবের সঙ্গে কাভার্ডভ্যানে থাকা ব্যক্তিদের গুলি বিনিময় হয়। পরবর্তীতে গুলিবিদ্ধ অবস্থায় দুজনকে পরে থাকতে দেখা যায়। তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ইস্পাহানি কোম্পানির চা ভর্তি কাভার্ডভ্যানটি মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে তারা ছিনতাই করে এনেছিল। এতে ৯ টন চা পাতা ছিল। ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তল ও গুলি উদ্ধার করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত