বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দীন জাহাঙ্গীর সেতু টোল মুক্ত করার দাবী ছাত্রলীগের

প্রকাশ | ১৯ মে ২০১৯, ১৪:১৩

চাঁপাইনবাবগঞ্জ শহর প্রান্তে রেহাইচর এলাকায় মহানন্দা নদীর উপর নির্মিত বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুর (মহানন্দা সেতু-১) টোল আদায়কে অবৈধ আখ্যায়িত করে এর প্রতিবাদে মানববন্ধন করেছে ছাত্রলীগ। মানববন্ধন শেষে সেতুকে টোলমুক্ত করার দাবীতে জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদান করা হয়।

শনিবার (১৮ মে) দুপুরে সদর উপজেলা, নবাবগঞ্জ সরকারি কলেজ ও পৌর শাখা ছাত্রলীগ সেতুর টোলঘরের সামনে মানববন্ধন কর্মসূচী পালন করে।

এসময় বক্তব্য দেন জেলা ছাত্রলীগ সভাপতি আরিফুর রেজা, সেক্রেটারি সাইফ জামান, সাবেক সভাপতি শাকিউল ইসলাম, সদর উপজেলা সভাপতি কৌশিক আহমেদ, সেক্রেটারি আনোয়ার হোসেন, কলেজ সভাপতি ওয়ালিদ হোসেন গালিব, পৌর সভাপতি জাহিদ হাসান, সেক্রেটারি নাজিমুজ্জামান প্রমুখ।

সংহতি প্রকাশ করে বক্তব্য দেন জেলা স্বাচিপ সভাপতি গোলাম রাব্বানী, সেক্রেটারি নাহিদ ইসলাম, সাবেক পৌর কাউন্সিলর শহীদ হোসেন রানা প্রমুখ।

বক্তরা বলেন, ১৯৯৩ সালে নির্মিত সেতুটি ২৭ বছর পরেও টোলমুক্ত করা হয়নি। বর্তমানে সমগ্র জেলাবাসীর প্রধান একটি দাবী এই সেতুর টোল আদায় বন্ধ করা হোক। বিভিন্ন সময় এ নিয়ে বিভিন্ন ফোরামে আলোচনাও হয়েছে। নির্মাণ খরচ উঠে যাবার পরও সেতুর টোল আদায়কে অবৈধ বলে দাবী করেন বক্তরা। পরে এই দাবীতে জেলা প্রশাসক এজেডএম নূরুল হকের সাথে দেখা করে নেতৃবৃন্দ স্মারকলিপি প্রদান করেন।

সাহস২৪.কম/রিয়াজ