x

এইমাত্র

  •  ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরও ৩৩ জনের মৃত্যু
  •  পদত্যাগ করলেন লেবাননের প্রধানমন্ত্রী
  •  নাটক সাজাতে গিয়ে পল্লবী থানায় বোমা বিস্ফোরণ

ফেসবুকে ভুয়া কাবিন নামা পোস্টের দায়ে যুবকের কারাদণ্ড

প্রকাশ : ১৯ মে ২০১৯, ১৩:০১

নীলফামারী প্রতিনিধি

নীলফামারীর জলঢাকায় ফেসবুকে ভাতিজির সাথে নিজের ভুয়া বিয়ের গুজব ছড়ানোর অপরাধে যুবককে ৬ মাসের কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত।

অভিযুক্ত ওই চাচাকে পুলিশ আটকের পর শনিবার (১৮ মে) বিকেলে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজাউদ্দৌলা ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। এসময় অভিযোগকারী মেয়ের পিতা হাফিজুর রহমান ও মেয়ে হাফিজা আক্তার দুলালী উপস্থিত ছিলেন।

মেয়ের পিতার অভিযোগে জানা যায়, তার মেয়ে স্কুলে থাকাকালিন প্রায়সময় পৌরসভার ৩নং ওয়ার্ড চৌধুরীপাড়া এলাকার সাইদুল ইসলামের ছেলে একরামুল হক (২২) নামের ওই যুবক তাকে ইভটিজিংসহ পথরোধ করে নানান অঙ্গভঙ্গি দেখিয়ে অশ্লীল কথাবার্তা বলতো। অভিযুক্ত যুবক ফেসবুক একাউন্টে তার মেয়ের নাম জড়িয়ে ভুয়া কাবিননামা বানিয়ে বিয়ে হয়েছে বলে প্রচারণা চালাতে থাকে। পরে মেয়েটির বাবা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে লিখিতভাবে অভিযোগ করেন।

ফেসবুক আইডিতে পূর্বের অভিযোগ ও মিথ্যা কাবিন নামার গুজব ছড়ানোর অভিযোগে পুলিশ তাকে গ্রেপ্তার করে বিকালে ভ্রাম্যমান আদালতে হাজির করে। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজাউদ্দৌলা একরামুলকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত