বিশ্বম্ভরপুরের রামপুর-চালবন্দ সড়কের বেহাল দশা

প্রকাশ : ১৯ মে ২০১৯, ১২:১৯

নুর উদ্দিন

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়নের রামপুর-চালবন্দ সড়কের বেহাল অবস্থার সৃষ্টি হয়েছে। দীর্ঘদিন ধরে এই সড়কের সংস্কার কাজ না হওয়ায় মানুষের ভোগান্তি বেড়েই চলেছে।

সরেজমিন গিয়ে দেখা যায়, চালবন্দ পয়েন্ট থেকে বাঘবেড় বাজার অভিমুখে যাতায়াত সড়কের বেশ কয়েক স্থানে বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে। এসব গর্তে বৃষ্টির পানি জমে কাদার সৃষ্টি হয়েছে। সড়কের বিভিন্ন স্থানে পাকা ঢালাই ভেঙে রড বেরিয়ে পড়েছে।

এলাকাবাসী জানান, চালবন্দ পয়েন্ট থেকে রামপুর পয়েন্ট পর্যন্ত এই সড়কের বিভিন্ন স্থানে যে গর্তের সৃষ্টি হয়েছে, এসব গর্তে হোঁচট খেয়ে চলাচলকারী মানুষ ও যানবাহন নানা দুর্ঘটনার শিকার হয়। বৃষ্টির দিনে সড়কের পাশে দিয়ে মানুষ ও যানবাহন চলাচলের সময় অনেকের গায়ে কাদা ছিটকে পড়ে জামা কাপড় নষ্ট হয়। এই সড়ক দিয়ে রতারগাঁও স্কুলের এবং কয়েকটি মাদ্রাসার শিক্ষার্থীরা চলাচল করে থাকেন।

স্কুল শিক্ষার্থী আছমা আক্তার বলেন, এই সড়ক দিয়ে স্কুলে আসা-যাওয়া করি। সড়কের মধ্যে যে গর্তের সৃষ্টি হয়েছে এসব গর্তে বৃষ্টির পানি জমে কাদার সৃষ্টি হয়।

বিশ্বম্ভরপুর এলজিইডি প্রকৌশলী মো. ফজলুর রহমান তালুকদার বলেন, রামপুর-চালবন্দ সড়কের উন্নয়নের জন্য প্রকল্প হাতে নেয়া হবে। বরাদ্দ আসলে সংস্কার কাজ শুরু হবে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত