দেশে ফিরেছেন ওবায়দুল কাদের

প্রকাশ : ১৫ মে ২০১৯, ১৮:৩৯

সাহস ডেস্ক

সিঙ্গাপুরে দীর্ঘ দুই মাস ১০ দিন চিকিৎসা শেষে সুস্থ হয়ে দেশে ফিরেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

১৫ মে (বুধবার) সন্ধ্যা ৬টার কিছুক্ষণ আগে তার বহনকারী বাংলাদেশ বিমানের বিজি ৮৫ ফ্লাইটটি ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। 

এর আগে বাংলাদেশ সময় দুপুর ২টা ১০ মিনিটে বিমানটি সিঙ্গাপুর থেকে বাংলাদেশের উদ্দেশে ছেড়ে আসে। সড়ক ও সেতু মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা আবু নাসের এনটিভি অনলাইনকে এ তথ্য নিশ্চিত করেছেন।

গত ৩ মার্চ সকালে ওবায়দুল কাদের বুকে প্রচণ্ড ব্যথা নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হন। এনজিওগ্রাম করার পর তার হার্টে তিনটি ব্লক ধরা পড়ে। ভারতের বিখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠির পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ৪ মার্চ ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুর নেওয়া হয়। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে বাইপাস সার্জারির পর তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন। ৫ এপ্রিল হাসপাতাল থেকে ছাড়পত্র পান তিনি। হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে তিনি সিঙ্গাপুরেই একটি ভাড়া বাসায় ওঠেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত