টাঙ্গাইলে ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন

প্রকাশ : ১৫ মে ২০১৯, ১৭:২৪

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের ধনবাড়ীতে সম্প্রতি ঘটা কয়েকটি আলোচিত ধর্ষণের ঘটনার প্রতিবাদ ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ধনবাড়ী বাসস্ট্যান্ড চত্বরে এ কর্মসূচী পালিত হয়। পরে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে স্মারকলিপি প্রদান করা হয়েছে।

বেসরকারি সংস্থা নিজেরা করি ও উপজেলা ভূমিহীন সমিতি এ মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ ও স্মারকলিপি প্রদান কর্মসূচির আয়োজন করে।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ধনবাড়ী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খন্দকার জেব-উন-নাহার লিনা।

নিজেরা করির মধুপুর অঞ্চল সমন্বয়ক আমজাদ হোসেন আকন্দের সঞ্চালনায় উপজেলা ভূমিহীন সমিতির সভাপতি কছিম উদ্দিনের সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বেসরকারি সংস্থা নিজেরা করির বিভাগীয় সমন্বয়ক ফজলুল হক, ঢাকা বিভাগীয় সংগঠক আফরোজা বেগম, প্রেসক্লাব সম্পাদক আনছার আলী, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মীর আশরাফ হোসেন, মধুপুর উপজেলা সচেতন নাগরিক কমিটির সহ-সভাপতি এসএম শহিদ, ভূমিহীন নেতা আব্দুস ছামাদ, সরাফত হোসেন, উপজেলা মানবাধিকার বাস্তাবায়ন সংস্থার সভাপতি আব্দুল্লাহ আবু এহসান, ভূমিহীন সমিতির নারী নেত্রী জমিলা বেগমসহ ধর্ষণের শিকার ২ নারীর বাবা-মা প্রমুখ বক্তব্য রাখেন।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত