x

এইমাত্র

  •  আজ ১৭ই জুলাই প্রকাশিত হচ্ছে এইচ এস সি ফলাফল ২০১৯।

পাথরের ট্রাকে ফেন্সিডিল, গ্রেপ্তার ৩

প্রকাশ : ১৫ মে ২০১৯, ১৫:১৭

সোহাগ লুৎফুল কবির

সিরাজগঞ্জ র‌্যাব-১২ এর অস্থায়ী চেক পোস্টে তল্লাশি চলাকালে একটি পাথরভর্তি ট্রাক থেকে ৪২১ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় ট্রাকসহ ০৩ জনকে গ্রেপ্তার করা হয়।

বুধবার (১৫ মে) ভোর সারে তিনটির দিকে জেলার সলঙ্গা থানাধীন চড়িয়া কালীবাড়িস্থ রাজশাহী-ঢাকা মহাসড়কের পার্শ্বে বিসমিল্লাহ হোটেলের সামনে থেকে পাথর ভর্তি ট্রাক থেকে ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল সহ তিনজনকে গ্রেপ্তার করে র‌্যাব-১২।

গ্রেপ্তারকৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার নামওটিকুড়ি এলাকার মোঃ এনামুল হকের পুত্র মোঃ রহমতুল্লাহ (২০), বাকি দুইজন সিরাজগঞ্জ জেলা সদরের মিরপুর এলাকার আমজাদ হোসেনের পুত্র মোঃ মামুন (২১) ও মোঃ জুবাইর (১৯)।

সিরাজগঞ্জ র‌্যাব-১২ এর সহকারী পুলিশ সুপার এস,এম, জামিল আহমেদ দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করে জানান, চেকপোস্ট চলাকালীন বিভিন্ন যানবাহন তল্লাশীর একপর্যায়ে চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকাগামী একটি পাথর ভর্তি ট্রাক তল্লাশী করে ৪২১ বোতল ফেন্সিডিল, একটি পাথর ভর্তি ট্রাক, ৩টি মোবাইলসেট, ৪টি সিমকার্ড ও নগদ ৪৫০০/- টাকাসহ তিনজনকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। 

এই প্রেস বিজ্ঞপ্তি আরো জানানো পরবর্তীতে উদ্ধারকৃত আলামত ও গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত