চাঁপাইনবাবগঞ্জে নসিমন উল্টে ৩ জন নিহত

প্রকাশ : ১৫ মে ২০১৯, ০৪:২৬

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় ধানকাটা শ্রমিক বহনকারী একটি নসিমন উল্টে ৩ জন নিহত হযেছেন। একই ঘটনায় আহত হয়েছেন অন্ততঃ আরও ৬ জন।

মঙ্গলবার (১৪ মে) রাত সাড়ে ৯টার দিকে জেলার গোমস্তাপুর-নাচোল উপজেলা সড়কের মাঝামাঝি পীড়াসন নামক এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে নসিমনটি উল্টে গেলে হতাহতের এ ঘটনা ঘটে। খবর পেয়ে গোমস্তাপুর থানা পুলিশ ও গোমস্তাপুর ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে।

নিহতরা হলেন, মোজাফফর,শহিদুল ও আব্দুর রাকিব। আব্দুর রাকিব জেলার শিবগঞ্জ উপজেলার ধোবড়া এলাকার মৃত মন্তাজ আলীর ছেলে। আহতের মধ্যে রয়েছেন শিবগঞ্জের ধোবড়া এলাকার জার্জিস আলীর ছেলে আব্দুল মান্নান (৫৫), একই এলাকার পাঁচুর ছেলে ফিয়ারুল ইসলাম (৪৫) ও নসিমন চালক নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার নাকইল গ্রামের আব্দুর রহমানের ছেলে আমিনুল ইসলাম (৪৫)। এদের মধ্যে নসিমন চালক আমিনুলের অবস্থা আশংকাজনক। আহতদের উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিমুদ্দিন জানান, ধান কাটা শ্রমিকরা ধানের বস্তা বোঝাই নসিমনের উপরে বসে নাচোলের দিক থেকে গোমস্তাপুরের দিকে আসার সময় পীড়াসন নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় নসিমনটি। এতে ঘটনাস্থলে নিহত হন তিনজন।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত