গৃহবধূকে গণধর্ষণ মামলায় ৬ যুবকের যাবজ্জীবন কারাদণ্ড

প্রকাশ : ১৫ মে ২০১৯, ০৪:০১

সাহস ডেস্ক

সিরাজগঞ্জের শাহজাদপুরে গৃহবধূকে গণধর্ষণ মামলায় ৬ যুবককে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেছেন বিজ্ঞ আদালত। একই সাথে এক লাখ টাকা করে জরিমানা, অনাদায়ে আরো এক বছরের কারাদণ্ড প্রদান করা হয়েছে।

বুধবার (১৪মে) সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক ফজলে খোদা মোঃ নাজির এ রায় প্রদান করেন। এই আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) আনোয়ার পারভেজ লিমন এ তথ্য নিশ্চিত করেছেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, শাহজাদপুর উপজেলার দরগার চর নতুন পাড়া গ্রামের ইমান প্রামানিকের ছেলে তোতা মিয়া (২৭), দারিয়াপুর গ্রামের লাল চাঁনের ছেলে আলহাজ (২৮), একই গ্রামের আবদুল আজিজের ছেলে আলমগীর হোসেন (৩২), নলুয়াপাড়া গ্রামের আবদুর রহমানের ছেলে বুলবুল (৩০), পুকুরপাড় গ্রামের হোসেন আলীর ছেলে জুয়েল রানা (২২), দারিয়াপুর নতুন পাড়া গ্রামের আইয়ুব আলীর ছেলে রতন (২৩)।

মামলার বিবরণে উল্লেখ করা হয়েছে, ২০১৬ সালের ২৬ ফেব্রুয়ারি শাহজাদপুর উপজেলার দরগার চর গ্রামের এক গৃহবধূ (২৮) রাত্রী বেলা স্বামীর সাথে বাড়িতে ফিরছিলেন। তারা দরগার চর করতোয়া নদী ঘাটে পৌঁছলে দণ্ডপ্রাপ্ত আসামিরা স্বামীকে মারধর করে গৃহবধূকে পালাক্রমে গণধর্ষণ করে। এসময় তার চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে পৌঁছে বুলবুল, জুয়েল রানা ও রতনকে আটক করে পুলিশে দেয়। 

এঘটনায় নাজমা খাতুন বাদী হয়ে ৬ জনকে আসামি করে শাহজাদপুর থানায় মামলা দায়ের করেন। মামলার স্বাক্ষ্য প্রমাণ শেষে রায় প্রদান করেন আদালত।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত