কথিত ‘বন্দুকযুদ্ধে’ ধর্ষণের আসামি নিহত

প্রকাশ : ১১ মে ২০১৯, ১৩:০০

সাহস ডেস্ক

মেহেরপুরে আজ (১১ মে) ভোররাতে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ধর্ষণ ও এসিড নিক্ষেপ মামলার এক আসামি নিহত হয়েছেন। নিহতের নাম ইয়াকুব আলী কাজল (৩০)। তিনি গাংনী উপজেলার গাড়াডোবা গ্রামের জালাল উদ্দীনের ছেলে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারেন্দ্রণাথ সরকার জানান, গত বছরের ২০ ডিসেম্বরে এক স্কুলছাত্রীকে ধর্ষণ এবং চলতি বছরের ৮ এপ্রিলে এক গৃহবধূর গায়ে এসিড নিক্ষেপের ঘটনায় দায়ের করা দুটি মামলার আসামি ছিলেন কাজল।

ওসির বরাতে আমাদের কুষ্টিয়া সংবাদদাতা জানান, গত বৃহস্পতিবার গাংনী উপজেলা থেকে দুই মামলার আসামি কাজলকে গ্রেপ্তার করে পুলিশ। পরে জিজ্ঞাসাবাদে দেওয়া তথ্যের ভিত্তিতে গতকাল দিবাগত রাতে কাজলকে নিয়ে অস্ত্র উদ্ধারে যায় পুলিশ।

ওসি জানান, রাত সাড়ে তিনটার দিকে উপজেলার ধলা গ্রামে পৌঁছলে কাজলের সহযোগীরা পুলিশের দলকে লক্ষ্য করে গুলি ছোড়ে এবং তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে, আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এসময় পুলিশের হেফাজত থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে কাজলের শরীরে দুটি বুলেট বিদ্ধ হয়। পরে রাত পৌনে ৫টার দিকে কাজলকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানান ওসি।

ঘটনাস্থল থেকে একটি বন্দুক ও দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত