মাদারীপুরে যুবককে কুপিয়ে হত্যা

প্রকাশ : ১০ মে ২০১৯, ১১:৫৪

সাহস ডেস্ক

মাদারীপুরের রাজৈর উপজেলায় নির্বাচনে বিরোধিতার জেরে স্থানীয় চেয়ারম্যান ও তার লোকজন এক যুবককে কুপিয়ে হত্যা করেছে। নিহত সোহেল বাজিতপুর গ্রামের মৃত খালেক হাওলাদারের ছেলে। তিনি বাজারে পোলট্রি মুরগির ব্যবসা করতেন।

বৃহস্পতিবার (৯ মে) সন্ধ্যার পর উপজেলার বাজিতপুর ইউনিয়নের মজুমদার বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সোহেল ও সিরাজুল সম্পর্কে বংশীয় কাকা-ভাতিজা। ইউনিয়ন পরিষদের নির্বাচনে সিরাজুলের বিপক্ষে কাজ করেন সোহেল। এ কারণে তার ক্ষিপ্ত ছিলেন চেয়ারম্যান। এছাড়া সম্প্রতি চেয়ারম্যানের স্ত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন সোহেল। বিষয়টি টের পেয়ে আরও ক্ষিপ্ত হয়ে হয়ে ওঠেন চেয়ারম্যান।

বৃহস্পতিবার মাগরিবের নামাজের পর চেয়াম্যান সিরাজুল ইসলাম হাওলাদার তার স্বজনদের নিয়ে সোহেলের ওপর হামলা চালায় এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করেন। মুমূর্ষ অবস্থায় সোহেলকে প্রথমে রাজৈর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

নিহতের বড় ভাই বাবু হাওলাদার জানান, পূর্ব পরিকল্পিতভাবে চেয়ারম্যান ও তার লোকেরা আমার ভাইকে বাজারে একা পেয়ে কুপিয়ে হত্যা করেছে। আমরা এর বিচার চাই।

রাজৈর থানার ওসি মো. শাহজাহান মিয়া যুগান্তরকে জানান, অভ্যন্তরীণ কলহের জের ধরে চেয়ারম্যান ও তার লোকেরা সোহেলকে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত