রামগতিতে ক্ষতিগ্রস্তদের পাশে আ’লীগের ত্রাণ টিম

প্রকাশ : ০৭ মে ২০১৯, ১৯:০৮

লক্ষ্মীপুরের রামগতিতে ঘূর্ণিঝড় ফণীর ক্ষয়ক্ষতি কাটিয়ে উঠতে ক্ষতিগ্রস্তদের মাঝে সরকারের পাশাপাশি আওয়ামী লীগের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৭ মে) দুপুরে ঘূর্ণিঝড়ের ক্ষয়ক্ষতি নিরূপন ও ত্রাণ কার্যক্রম বিষয়ক কেন্দ্রীয় টিমের সদস্যরা ক্ষতিগ্রস্থ ব্যক্তিদের বাড়িঘর পরিদর্শন করে উপজেলার আ স ম আবদুর রব সরকারি কলেজ মাঠে ত্রাণ বিতরণ করেন।

ত্রাণ বিতরণ উপলক্ষে আয়োজিত জনসভায় জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন প্রেসিডিয়াম সদস্য অগ্নিকন্যা মতিয়া চৌধুরী এমপি। প্রধান বক্তা ছিলেন দলের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, বিশেষ অতিথি ছিলেন যুগ্ন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত নন্দী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, স্থানীয় সংসদ সদস্য মেজর (অব:) আবদুল মান্নান, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, পুলিশ সুপার আ স ম মাহতাব উদ্দিন, উপজেলা চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ সোহেল, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল হক, থানা অফিসার ইনচার্জ এটিএম আরিচুল হক প্রমুখ।

কেন্দ্রীয় টিমের সদস্যরা প্রায় ১ হাজার জন ক্ষতিগ্রস্ত ব্যক্তিকে ত্রাণসহায়তা দেন। এসময় ক্ষতিগ্রস্ত প্রত্যেকের হাতে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ১ কেজি লবন, মোমবাতি, ম্যাচ ও নগদ ৫ শত টাকাসহ একটি প্যাকেট তুলে দেয়া হয়।

টিমের সদস্যরা ঘূর্ণিঝড়ের ক্ষয়ক্ষতি নিরূপন ও ত্রাণ বিতরণের পাশাপাশি সরকারের ত্রাণ বিতরণ কার্যক্রম পর্যবেক্ষণ করেন।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত