শিবগঞ্জে পিস্তলসহ যুবক গ্রেপ্তার

প্রকাশ : ০৭ মে ২০১৯, ১৬:০৯

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় র‌্যাবের অভিযানে ২টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগজিন ও ৬ রাউন্ড গুলিসহ শরিফুল ইসলাম (২৩) নামে এক যুবক গ্রেপ্তার হয়েছে।

সোমবার (৬ মে) রাতে গ্রেপ্তার শরিফুল উপজেলার উনিশবিঘী গ্রামের সাদেকুল ইসলামের ছেলে। এছাড়া মঙ্গলবার (৭ মে) ভোরে শিবগঞ্জ সীমান্তে বিজিবির অভিযানে ২টি ভারতীয় এয়ারগান উদ্ধার হয়েছে।

র‌্যাব-৫ ব্যাটালিয়নের চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প মঙ্গলবার সকাল ১০টায় এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গোপন খবরের ভিত্তিতে সোমবার রাত পৌনে ১১টার দিকে শিবগঞ্জের আজমতপুর মুন্নাটোলা গ্রামের একটি আমবাগানে অভিযান চালানো হয়। অভিযানে ওইসব অস্ত্রসহ গ্রেপ্তার হয় অবৈধ অস্ত্র ব্যবসায়ী শরিফুল। এ ব্যাপারে মামলা দিয়ে তাকে শিবগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জে ৫৯ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল এসএম সালাহউদ্দিন জানান, গোপন খবরের ভিত্তিতে মঙ্গলবার ভোর পৌনে ৫টার দিকে শিবগঞ্জের চকপাড়া বিওপি টহল দল সীমান্তের ২শ' গজ বাংলাদেশের ভেতরে নামোচকপাড়া নামক এলাকার একটি আমবাগানে ফাঁদ পাতে। এসময় কয়েকজন চোরাকারবারী ভারত সীমান্তের দিক থেকে ফাঁদের নিকটবর্তী হলে তাদের চ্যালেঞ্জ করে বিজিবি। সাথে সাথে তারা সাথে থাকা মালামাল ফেলে সীমান্তের দিকে পালিয়ে যায়। পরে এলাকা তল্লাশী করে ওই দুটি এয়ারগান উদ্ধার করা হয়।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত