x

এইমাত্র

  •  আজ ১৭ই জুলাই প্রকাশিত হচ্ছে এইচ এস সি ফলাফল ২০১৯।

বাংলাদেশে আইএস নামে কোনো সংগঠনের অস্তিত্ব নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশ : ০৬ মে ২০১৯, ১৮:২২

সাহস ডেস্ক

বাংলাদেশে আইএস নামে কোনো সংগঠনের অস্তিত্ব নেই বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, এটি আন্তর্জাতিক চক্রান্ত ও ষড়যন্ত্রের অংশ। দেশে পথ হারানো কিছু বিপথগামী মানুষ এই সংগঠনটির নাম ব্যবহার করে হিরো সাজার চেষ্টা করছে।

সোমবার (৬ মে) দুপুরে চুয়াডাঙ্গা-৬ বিজিবির সদর দফতরে মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠানে বক্তব্য শেষে সাংবাদিকদের তিনি এ সব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, শ্রীলঙ্কাতে সিরিজ বোমা হামলার পর বাংলাদেশ সরকার জঙ্গি হামলার বিষয়ে সতর্ক রয়েছে। আইনশৃঙ্খলা বাহিনী এ বিষয়ে কাজ করছে। অতীতে আমরা জঙ্গি দমনে সফল হয়েছি। বাংলাদেশের জনগণ এসব জঙ্গিকে আশ্রয় প্রশয় দেয় না।

মাদক ব্যবসায়ীদেরে উদ্দেশে তিনি বলেন, সরকারের আহ্বানে সাড়া দিয়ে যারা আত্মসমপর্ণ করবেন তাদের প্রতি সহনশীল হবো। আর যারা আত্মসমপর্ণ করবেন না তাদের কঠোরভাবে দমন করা হবে।

অনুষ্ঠানে বিজিবির মহাপরিচালক মেজর জেনারেল সাফিনুল ইসলাম, বিজিবির দক্ষিণ পশ্চিম রিজিওনের অতিরিক্ত মহাপরিচালক আইনুল মোর্শেদ খাঁন পাঠান, খুলনার সেক্টর কমান্ডার উপ-মহাপরিচালক আরশাদুজ্জামান, চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার, চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ হাজী আলী আজগর টগর, চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক ইমাম হাসান, পুলিশ সুপার মাহবুবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত