কালিগঞ্জে গুলিবিদ্ধ লাশ উদ্ধার

প্রকাশ : ০৫ মে ২০১৯, ১১:০৬

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরা কালিগঞ্জে পুলিশ একজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে।

রবিবার সকাল সাতটার দিকে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার ভাড়াশিমলা-সুলতানপুরের মধ্যবর্তী শেখ আব্দুস সাত্তারের দোকানের পাশে ধান ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয় । পুলিশ লাশের পাশ থেকে একটি দেশী তৈরি পিস্তল, একটি রাম দা ও একটি শাবল উদ্ধার করেছে।

নিহতের নাম নোবা সরদার (৫৫)। তার বাড়ি সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার নলতা ইউনিয়নের কাশিবাটি গ্রামে।

কালিগঞ্জ উপজেলার ভাড়াশিমলা ইউনিয়ের ৬নং ওয়ার্ড সদস্য সামছুর রহমান জানান, রবিবার সকাল ৬টার দিকে ভাড়াশিমলা ও সুলতানপুরের মধ্যবর্তী মুদি দোকানদার শেখ আব্দুস সাত্তারের দোকানের পাশে কালভার্ট সংলগ্ন ধানক্ষেতে একটি গুলিবিদ্ধ লাশ দেখতে পেয়ে স্থানীয়রা তাকে খবর দেয়। বিষয়টি কালীগঞ্জ থানাকে অবহিত করলে পুলিশ সকাল সাতটার দিকে ওই লাশ উদ্ধার করে।

কালিগঞ্জ থানার  উপপরিদর্শক সুধাংশু শেখর হালদার জানান, নিহতের পরিচয় পাওয়া যায়নি। তবে মালামাল ভাগাভাগিকে নিয়ে আভ্যন্তরীন কোন্দলকে ঘিরে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। নিহতের বুকের ডান পাশে দুইটি গুলির চিহ্ন রয়েছে। 

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান হাফিজুর রহমানের দাবি, তিনি জানতে পেরেছেন নিহত কালিগঞ্জ থানার কাশিবাটি গ্রামের নাম নোবা সরদার। তিনি চারটি হত্যা মামলা, একটি পুলিশের উপর হামলাসহ চাঁদাবাজি, ও ডাকাতির ১৮টি মামলায় অভিযোগপত্রভূক্ত আসামি। এ ঘটনা সম্পর্কে খোঁজখবর নিচ্ছে।   

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত