সৈয়দপুরে দুই ছাত্রী উত্যক্তের ঘটনায় যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা

প্রকাশ : ২৭ এপ্রিল ২০১৯, ১৯:৪৬

নীলফামারী প্রতিনিধি

নীলফামারীর সৈয়দপুর আর্মি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে উপজেলা আওয়ামী যুবলীগ আহবায়ক কমিটির এক সদস্যের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে।

এ ঘটনায় আবু বিন আজাদ ওরফে শাওন নামের ওই যুবলীগ নেতার বিরুদ্ধে বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাতে বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্টার নাসির উদ্দিন নিজে বাদী হয়ে সৈয়দপুর থানায় মামলা দায়ের করেন। মামলার পর থেকে অভিযুক্ত যুবলীগ নেতা পলাতক হওয়ায় পুলিশ তাকে গ্রেপ্তার করতে পারেনি।

এদিকে বিভিন্নভাবে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে অভিযুক্ত যুবলীগ নেতাকে সৈয়দপুর উপজেলা আহবায়ক কমিটি থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে বলে জানান কমিটির আহবায়ক দিল নেওয়াজ খান।

মামলা সূত্রে জানা গেছে, নীলফামারীর সৈয়দপুরস্থ বাংলাদেশ আর্মি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের দুই ছাত্রী তাদের সহপাঠি বন্ধুকে নিয়ে ১৯ এপ্রিল বিকেলে ইন্টারনেট বিষয়ক যন্ত্র রাউটার কেনার জন্য সৈয়দপুর প্লাজায় আসে। ওই সময় যুবলীগ নেতা শাওন ওই ছাত্রীদের উত্যক্ত করলে সহপাঠি বন্ধুটি এর প্রতিবাদ করায় তাকে লাঞ্ছিত করে। এরপর উক্ত যুবলীগ নেতা শাওন প্রায় সময়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্রী আবাসিক হলের সামনে গিয়ে ওই দুই ছাত্রীকে উত্যক্ত করে আসছিল। পরবর্তিতে ছাত্রী দুইজন বিশ্ববিদ্যালয় প্রশাসনকে বিষয়টি অবগত করে। কর্তৃপক্ষ বিষয়টি বেশ কিছুদিন ধরে নজরদারি করে তার সত্যতা দেখতে পাওয়ায় মামলাটি দায়ের করেন।

এ বিষয়ে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান পাশা বলেন, অভিযুক্ত আসামিকে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত